উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন, ১ রোগীর মৃত্যু বলে খবর

ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে বলে বেসরকারি সূত্রের খবর। তবে তা স্বীকার করেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

Updated By: Sep 27, 2019, 12:42 PM IST
উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন, ১ রোগীর মৃত্যু বলে খবর

নিজস্ব প্রতিবেদন:   উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন। এক জনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এখনও কিছু জানানো হয়নি।

 

জানা গিয়েছে, শুক্রবার ভোর পাঁচটা নাগাদ হাসপাতালের সিসিইউ বিভাগে আগুন লাগে। সেইসময় সিসিইউ-তে চিকিত্সাধীন ছিলেন ১০ জন রোগী। আগুন লাগার ঘটনায় স্বাভাবিকভাবেই প্রত্যেকের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে দমকল কর্মীরা দ্রুত গিয়ে তাঁদের উদ্ধার করেন। 

দশ হাজার টাকা দক্ষিণা চাই! দাবি নিয়ে মিছিলে পুরোহিতরা, উঠল স্লোগান

ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে বলে বেসরকারি সূত্রের খবর। তাড়াহুড়ো করে রোগী সরাতে গিয়ে  ও অতিরিক্ত কালো ধোঁয়ায় এই মৃত্যু বলে অভিযোগ। তবে তা স্বীকার করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। কীভাবে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। দমকল আগুন নিয়ন্ত্রণে আনলেও আতঙ্কের রেশ কাটিয়ে উঠতে পারেননি রোগীরা।  এপ্রসঙ্গে মন্ত্রী গৌতম দেব বলেন, "হাসপাতালে পর্যাপ্ত অগ্নিনির্বাপণ ব্যবস্থা রয়েছে। তবে কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখা হবে।"

কালো ধোঁয়ায় ঢাকা CCU

প্রসঙ্গত, বৃহস্পতিবারই তুফানগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আগুন লাগার গুজব রটায় এক রোগীর মৃত্যু হয় বলে অভিযোগ ওঠে। যদিও রোগী মৃত্যুর কারণ হিসাবে সেই অভিযোগও অস্বীকার করে হাসপাতাল কর্তৃপক্ষ। 

.