কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালের মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে বিধ্বংসী আগুন!

প্রথমেই শিশু ও মায়েদের অন্যত্র সরিয়ে নিতে থাকেন হাসপাতাল কর্মী ও দমকলকর্মীরা। তবে আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগীর পরিবারের সদস্যদের মধ্যে। শুরু হয়ে যায় হুড়োহুড়ি।

Updated By: Aug 29, 2019, 10:19 AM IST
কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালের মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে বিধ্বংসী আগুন!

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারের মেডিক্যাল কলেজ হাসপাতালের মাদার অ্যান্ড চাইল্ড হাবে ভয়াবহ আগুন। ঘটনাস্থলে এই মুহূর্তের তিনটি ইঞ্জিন। শিশু ও মায়েদের সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে অন্যত্র। এলাকায় আতঙ্ক, রোগীর পরিবারের হাহাকার।

 

বৃহস্পতিবার সকাল ৯.২০মিনিট নাগাদ হাসপাতাল ভবনের তিনতলা থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। তখনই রোগী ও তাঁর আত্মীয়দের মধ্যে শুরু হয়ে যায় হুড়োহুড়ি। হাসপাতাল কর্মীরাই প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন। কিন্তু দাহ্য পদার্থ থাকায় আগুন ছড়িয়ে পড়তে থাকে দ্রুত। দমকল এসে দ্রুত কাজ শুরু করে।

 

রাত ১০টায় সল্টলেকে দিলীপের বাড়ির সামনে হাজির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়

প্রথমেই শিশু ও মায়েদের অন্যত্র সরিয়ে নিতে থাকেন হাসপাতাল কর্মী ও দমকলকর্মীরা। তবে আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগীর পরিবারের সদস্যদের মধ্যে। শুরু হয়ে যায় হুড়োহুড়ি। অন্যান্য বিভাগের রোগীরাও দ্রুত বেরিয়ে আসার চেষ্টা করেন। এরফলে হাসপাতাল চত্বরে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। দমকলের তিনটি ইঞ্জিন এখন আগুন নেভানোর কাজ করছে। তবে কী থেকে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়।

.