Malda: তৃণমূল কর্মীকে অপরহণ করেছে দলেরই নেতা! পুলিসের তাড়ায় এলাকাছাড়া অভিযুক্ত

গত দুই দশক ধরে আব্দুল বাসির ও উনশা হকের বিবাদের কারণে বারংবার উত্তপ্ত হয়েছে হরিশ্চন্দ্রপুরের মালিয়র ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা

Updated By: May 17, 2022, 01:15 PM IST
Malda: তৃণমূল কর্মীকে অপরহণ করেছে দলেরই নেতা! পুলিসের তাড়ায় এলাকাছাড়া অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কর্মীকে অপহরণের অভিযোগ তৃণমূলের অপর গোষ্ঠীর বিরুদ্ধে। এনিয়ে তীব্র উত্তেজনা রয়েছে মালদহের হরিশ্চন্দ্রপুরের মালিওর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের কাতলামারী গ্রামে। লিখিত অভিযোগ হয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়। 

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে নিজের বাড়ি থেকে অপহৃত হন আব্দুল বারিক নামে এক তৃণমূল কর্মী। ওই এলাকারই তৃণমূল নেতা উনসা হক গোষ্ঠীর কর্মী বলে পরিচিত। অপহৃত তৃণমূল কর্মীর পরিবারের অভিযোগ, তৃণমূল নেতা আব্দুল বাসিরের লোকজন তাকে অপহরণ করেছে। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়। আব্দুল বাসির সহ ১৫ জনের নামে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে আব্দুল বাসির ও তার লোকজন। ফোনে যোগাযোগ করা হলেও পাওয়া যায়নি আব্দুল বাসিরকে। ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

এনিয়ে উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, কেবলমাত্র হরিশ্চন্দ্রপুর নয় গোটা বাংলা জুড়ে কাটমানি আর এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী কোন্দল চলছে। এটা তারই ফল।

ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান তথা তৃণমূল নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, দল এই ধরনের ঘটনা বরদাস্ত করবে না। কেউ দলের নাম ভাঙিয়ে বেআইনি কাজ করলে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

প্রসঙ্গত, গত দুই দশক ধরে আব্দুল বাসির ও উনশা হকের বিবাদের কারণে বারংবার উত্তপ্ত হয়েছে হরিশ্চন্দ্রপুরের মালিয়র ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা। দল পরিবর্তন করে শাসক দলের নাম লেখালেও সেই বিবাদ এখনো থামেনি। যার ফলে বারবার রক্তাক্ত হয়েছে ওই এলাকা।

আরও পড়ুন-Suvendu Adhikari: ওয়ারেন্ট ছাড়া কীভাবে অফিসে তল্লাশি! শুভেন্দুকে মামলার অনুমতি হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.