Hooghly: মেয়ের জন্মদিনে চরম পদক্ষেপ বাবার, শোকের ছায়া মগরায়...

Hooghly News:  মেয়ের জন্মদিনে আত্মঘাতী বাবা। মগড়ার ছোটো খেজুরিয়ায় শোকের ছায়া। রাতে স্ত্রীর সঙ্গে অশান্তি করে বাড়ি থেকে বের হয়ে যান। শুক্রবার বাড়ি থেকে কিছুটা দূরে আমগাছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার জুটমিল শ্রমিকের।

Updated By: Mar 1, 2024, 03:12 PM IST
Hooghly: মেয়ের জন্মদিনে চরম পদক্ষেপ বাবার, শোকের ছায়া মগরায়...

বিধান সরকার: মেয়ের জন্মদিনে চরম পদক্ষেপ বাবার। মগড়ার ছোটো খেজুরিয়ায় শোকের ছায়া। বৃহস্পতিবার ছিল মেয়ের জন্মদিন। 
শুক্রবার বাড়ি থেকে কিছুটা দূরে আমগাছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার জুটমিল শ্রমিকের। মৃতের নাম অভিজিৎ রায়(৩৬)। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, মগড়া ছোটো খেজুরিয়ার বাসিন্দা অভিজিৎ উত্তর ২৪ পরগনার হালিশহরের একটি জুট মিলে কাজ করতেন। 

আরও পড়ুন: Bus Strike: ১৫ বছরের পুরনো বাস বাতিল ঘিরে জটিলতা, চলতি মাসে ৩দিন টানা বাস ধর্মঘটের ডাক...

স্ত্রী সহ ৭ বছরের ছেলে ও ৪ বছরের মেয়ে নিয়ে চার জনের সংসার। মিলে কাজ করে যে টাকা পেতেন তা দিয়ে অভাব মিটত না। বৃহস্পতিবার ছিল তাঁর মেয়ের জন্মদিন। জন্মদিন পালন করার জন্য মেয়ের আবদারে সব রকম ব্যবস্থা করেন। এমনকি দুপুরে মাংস কিনে আনেন। রাতে স্ত্রীর সঙ্গে অশান্তি করে বাড়ি থেকে বের হয়ে যান। 

রাত গভীর হয়ে গেলেও না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। প্রতিবেশী বন্ধুরা খোঁজ করতে থাকেন। শুক্রবার সকালে মগড়া থানায় মিসিং ডায়েরি করার কথা ছিল। এরই মধ্যে এলাকার বাসিন্দারা দেখতে পান বাড়ি থেকে কিছুটা দূরে আমবাগানে যুবকের ঝুলন্ত মৃতদেহ। খবর দেওয়া হয় মগড়া থানায়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। পুলিস  জানিয়েছেন ব্যক্তি হাতে পেন দিয়ে লিখে গিয়েছে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

আরও পড়ুন: Dilip Ghosh: 'পার্থ-কেষ্টকে পারেনি, শাহজাহান কে! জেলের ভাত অনেকদিন খেতে হবে'

মৃত ব্যক্তির বন্ধু দেবব্রত বিশ্বাস বলেন, 'একসঙ্গে ছোটবেলা থেকে বড় হয়েছি। অভিজিতের এরকম মৃত্যু খুবই দুঃখজনক। ওর দুটো ছোট সন্তান রয়েছে। জুট মিলে কাজ করত, তা দিয়ে হয়তো ঠিক মতো চলতো না, তাই মানসিক অবসাদ ছিল।'

মৃত ব্যক্তির কাকা বিরাপদ রায় বলেন, 'বৃহস্পতিবার ছোট মেয়েটার জন্মদিন ছিল। সব জোগাড় করে মাংস কিনে আনে। আমাদের ধারনা সাংসারিক অনটন থেকেই আত্মঘাতী হয়েছে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.