Extra Marital Affairs: শাশুড়ি-জামাই প্রেম? মায়ের সঙ্গে স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলল মেয়ে....

অভিযোগ,  সম্পর্ক টিকিয়ে রাখতে প্রেমিকের সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছিলেন ওই মহিলা। গণপিটুনির পর দু'জনকেই গ্রামছাড়া করেছেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jan 29, 2023, 05:20 PM IST
Extra Marital Affairs: শাশুড়ি-জামাই প্রেম? মায়ের সঙ্গে স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলল মেয়ে....

বিমল বসু: পরিকল্পনা করেই প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়েছিলেন মেয়ের? সেই মেয়েই স্বামীকে মায়ের সঙ্গে দেখে ফেলল আপত্তিকর অবস্থায়! তারপর? প্রথমে গাছে বেঁধে গণধোলাই, শেষে শাশুড়ি ও জামাইকে গ্রামছাড়া করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, উত্তর ২৪ পরগনার হাড়োয়া।

জানা গিয়েছে, হাড়োয়ার খাসবালান্দা পঞ্চায়েতের মহিষ্টিকারি গ্রামে বাড়ি অভিযুক্ত মহিলার। তখনও মেয়ের বিয়ে হয়নি। বছর আঠাশের এক যুবকের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ওই মহিলা। গত পাঁচ বছর ধরে নাকি অবাধে মেলামেশা করছিলেন দু'জনে! এমনকী, সম্পর্ক টিকিয়ে রাখতে প্রেমিকের সঙ্গে ওই মহিলা মেয়ের বিয়েও দিয়েছিলেন বলে অভিযোগ। দিব্যি চলছিল শাশুড়ি ও জামাইয়ের প্রেম! কিন্তু শেষরক্ষা হল না।

আরও পড়ুন: Padma Shri Mangala Kanta Roy: আবাস যোজনার তালিকা থেকে বাদ নাম! চাঞ্চল্যকর দাবি পদ্মশ্রী মঙ্গলাকান্ত রায়ের

কেন? বৃহস্পতিবার মায়ের সঙ্গে স্বামীকে আপত্তিকর দেখে ফেলেন মেয়ে। এরপর যখন প্রতিবাদ করেন, তখন আবার মেয়েকে বেধড়ক মারধর করেন অভিযুক্ত মহিলা। খবর ছড়িয়ে পড়ে গ্রামে। শাশুড়ি ও জামাইকে গাছে বেঁধে গণপিটুনি দেওয়া হয়। থানায় অবশ্য এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

গ্রামবাসীরা জানিয়েছেন, আগেও একবার মেয়ের বিয়ে দিয়েছিল ওই মহিলা। কিন্তু সেই জামাইয়ের সঙ্গে বনিবনা না হওয়ায় নিজেই বিয়ে ভেঙে দেন! মাস ছয়েক আগে প্রেমিকের সঙ্গে ফের মেয়ের বিয়ে দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.