Excise Raid: আবগারী দফতরের বড় অভিযান, বাজেয়াপ্ত হয় ৫৮০ লিটার জাল বিদেশী মদ

আবগারী বিভাগের মাল সার্কেলর অভিযানে বাজেয়াপ্ত হয় ৫৮০ লিটার জাল বিদেশী মদ। তদন্ত এখনও চলছে, প্রায় ২০ লক্ষ টাকার জাল মদ, একটি গাড়ি ও দুটি মোটরসাইকেল উদ্ধার হয়েছে।

Updated By: Feb 12, 2024, 09:35 AM IST
Excise Raid: আবগারী দফতরের বড় অভিযান, বাজেয়াপ্ত হয় ৫৮০ লিটার জাল বিদেশী মদ
নিজস্ব চিত্র

অরূপ বসাক: গোপন সূত্রে খবর পেয়ে আবগারী দফতরের বড় অভিযান। গোপন সূত্রে খবর পেয়ে মালবাজার মহকুমার ক্রান্তি ব্লকে অভিযান চালালো রাজ্য আবগারী বিভাগ।

আবগারী বিভাগের মাল সার্কেলর অভিযানে বাজেয়াপ্ত হয় ৫৮০ লিটার জাল বিদেশী মদ।

আরও পড়ুন:

ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে, রাতে গোপন খবরের ভিত্তিতে রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের গুচিমারী এলাকায় একটি পিকাপ ভ্যানে জাল মদের কার্টেন তোলা হচ্ছিল। সেই সময়ে সেখানে হানা দেয় আবগারী বিভাগ।

পাশের একটি বাড়িতে সেই জাল মদ তৈরি করা হচ্ছিল। গাড়ির চালক কাদের রহমানকে গ্রেফতার করেছে আবগারী বিভাগ। তাকে জেরা করে আরও দুটি নাম পাওয়া গিয়েছে।

আরও পড়ুন:

মোট ৫৮০ লিটার বোতলবন্দী জাল মদ সহ, মদ তৈরির স্পিরিট, কাচের বোতল, ছিপি, জাল লেবেলও বাজেয়াপ্ত করা হয়েছে। মাল মহকুমা এলাকায় এতো বড় পরিমাণের জাল মদ এর আগে বাজেয়াপ্ত হয়নি বলেই জানান জলপাইগুড়ি জেলা আবগারী বিভাগের ডেপুটি এক্সাইজ কালেক্টর সুপ্রকাশ মন্ডল।

তিনি বলেন, তদন্ত এখনও চলছে, প্রায় ২০ লক্ষ টাকার জাল মদ, একটি গাড়ি ও দুটি মোটরসাইকেল উদ্ধার হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.