‘সবটাই নিয়ন্ত্রণে’, বিয়ে সেরে ফিরে বসিরহাট নিয়ে মুখ খুললেন সাংসদ নুসরত

তুরস্ক থেকে স্বামী নিখিল জৈনের সঙ্গে কলকাতায় ফিরলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান

Updated By: Jun 23, 2019, 10:44 AM IST
‘সবটাই নিয়ন্ত্রণে’, বিয়ে সেরে ফিরে বসিরহাট নিয়ে মুখ খুললেন সাংসদ নুসরত

নিজস্ব প্রতিবেদন: বসিরহাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষের সময়েই প্রশ্ন উঠেছিল এলাকার সাংসদ কোথায়? এবার তুরস্ক থেকে রাজ্যে ফিরলেন তৃণমূল সাংসদ।

আরও পড়ুন-রিস্থিতি বদলেছে; এখন আলোচনায় বসতে চায় হুরিয়ত, মন্তব্য জম্মু ও কাশ্মীরের রাজ্যপালের

বিয়ে সেরে রবিবার স্বামী নিখিল জৈনের সঙ্গে কলকাতায় ফিরলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান আত্মীয়রা। তবে এদিন বসিরহাট নিয়ে প্রশ্নে মুখে পড়তে হয় তাঁকে।

বসিরহাটের পরিস্থিতি নিয়ে এদিন তাঁকে প্রশ্ন করেন সাংবাদিকরা। এনিয়ে নুসরত বলেন, সবকিছু হ্যান্ডেল্ড রয়েছে। দলের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছেন। প্রশাসনের সঙ্গে যোগাযোগ রেখে সবকিছু নিয়ন্ত্রণ করেছি। উল্লেখ্য, বিয়ে করতে তুরস্কে উড়ে যান নুসরত।

গত ৮ জুন বসিরহাটের ন্যাজাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষ শুরু হয়ে যায়। ওই ঘটনায় মৃত্যু হয় ২ বিজেপি ও ১ তৃণমূল সমর্থকের। এনিয়ে নুসরত সে সময় বলেন, 'বন্ধুরা, বিষয়টি দেখা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শান্তি ফেরানোর চেষ্টা করা উচিত। এটা সাম্প্রদায়িক বিষয় নয়। ধর্মনিরপেক্ষতা ও মানবিকতার সঙ্গে রয়েছি। যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। বসিরহাট স্পর্শকাতর জায়গা। মানুষ যাতে নিরাপদে থাকেন তা নিশ্চিত করার চেষ্টা করব।'

আরও পড়ুন-রাতের চুঁচুড়ায় গ্যাং ওয়ার, গুলিতে খুন কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা মুন্না

১৯ জুন বুধবার রীতি মেনে বিয়েটা সেরেছেন নুসরত ও নিখিল। এখন থেকে তিনি নিখিল ঘরণী। তবে আইনি মতে বিয়েটা অবশ্য হবে দেশে ফেরার পরেই। ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় আমন্ত্রিতদের অনেকের পক্ষেই নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকা সম্ভব হয়নি। তাই ৪ জুলাই কলকাতাতেই রাখা হয়েছে রিসেপশন পার্টি।

.