খাবারের খোঁজে বাড়ির সামনেই হাজির 'তিনি', ঘুম চোখে দরজা খুলতেই ভয়ে কাঁপল কর্তার বুক

 খাবারের সন্ধানে সাত সকালেই লোকালয়ে প্রবেশ গজরাজের। ঘুম থেকে উঠে ঘরের সামনে দাঁতাল টি কে দেখতে পেয়ে আতঙ্ক ছড়ায় গ্রামবাসীদের মধ্যে। ঘটনাটি, বৃহস্পতিবার সাঁকরাইল ব্লকের বাকড়া গ্ৰামে। 

Updated By: Aug 13, 2020, 10:28 AM IST
খাবারের খোঁজে বাড়ির সামনেই হাজির 'তিনি', ঘুম চোখে দরজা খুলতেই ভয়ে কাঁপল কর্তার বুক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  খাবারের সন্ধানে সাত সকালেই লোকালয়ে প্রবেশ গজরাজের। ঘুম থেকে উঠে ঘরের সামনে দাঁতাল টি কে দেখতে পেয়ে আতঙ্ক ছড়ায় গ্রামবাসীদের মধ্যে। ঘটনাটি, বৃহস্পতিবার সাঁকরাইল ব্লকের বাকড়া গ্ৰামে। 

খাবারের সন্ধানে গজরাজ জঙ্গল ছেড়ে লোকালয়ে ঢুকে পড়ে বাকড়া গ্ৰামের মধ্যে এদিক ওদিক দাপিয়ে বেড়ায়। বাজারে একটি ফলে দোকানের দরজা ভেঙে কিছু ফলাহার করে। পাশেই একটি ধানের গোলার সাটার ভেঙে ধান খায়।

বেশ কিছুক্ষণের জন্য রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। হাতির তাণ্ডবে আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে। প্রাণভয় রীতিমতো ছোটাছুটি করতে শুরু করে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বন দফতরের কর্মীরা।

আরও পড়ুন: প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল, জানালেন ছেলে অভিজিত্
দাঁতালটিকে গ্রামবাসী ও বনকর্মীরা জঙ্গলে ফেরানোর চেষ্টা করলে বেশ কিছুক্ষণ গ্রামের রাস্তায় রুটমার্চ করার পর অবশেষে জঙ্গলে ফিরে যায়। এছাড়াও গ্রামবাসীরা বলেন,  এই এলাকায় আরও বেশকিছু হাতি রয়েছে। তবে এদিন এই দলছুট দাঁতালটি খাদ্যের সন্ধানে লোকালয়ে ঢুকে পড়েছিল ‌।

.