Serampore: দুই মেয়ে মুম্বইয়ে, বক্স জানালার কাচ সাফ করতে গিয়ে আটকে পড়লেন বৃদ্ধা, তারপর...

Serampore: দীর্ঘক্ষণ জানলার ভেতরে আটকে থাকেন। তাকে উদ্ধার করার জন্য প্রতিবেশীদের ডাকতে থাকেন তিনি। প্রতিবেশীরা খবর দেন পুলিস। পুলিস এসে দমকলে খবর দেন

Updated By: Nov 11, 2023, 10:31 PM IST
Serampore: দুই মেয়ে মুম্বইয়ে, বক্স জানালার কাচ সাফ করতে গিয়ে আটকে পড়লেন বৃদ্ধা, তারপর...

বিধান সরকার: বাড়িতে কেউ নেই। দুই মেয়ে থাকেন রাজ্যের বাইরে। দীপাবলিতে ঘরদোর সাফ করছিলেন একাকী বৃদ্ধা। ঘরের বক্স জানালার কাচ সাফ করে গিয়ে আটকে পড়লেন মধুশ্রী গঙ্গোপাধ্যায় নামে ওই বৃদ্ধা। ফ্ল্যাটের দরজা বন্ধ। অন্যদিকে, জানালার শার্টারও বন্ধ হয়ে গিয়েছে। ভয়ংকর পরিস্থিতির মধ্যে পড়ে যান মধুশ্রী।

আরও পড়ুন-তোমার রঙ্গলীলার ভিডিয়ো ফাঁস করব, দলের নেতাকেই নিশানা অনুপমের

শনিবার ঘটনাটি ঘটে হুগলির শ্রীরামপুর ব্রিজের কাছে কোম্পানি পুকুর ধার এলাকায় উইলিয়াম কেরি ভবন নামে একটি আবাসনে। আবাসনের চার তলায় একাই থাকেন মধুশ্রী গাঙ্গুলী (৭২)। আজ সকালে দীপাবলি উপলক্ষ্যে ঘরদোর পরিষ্কার করছিলেন। বক্স জানলার কাঁচ পরিষ্কার করতে গিয়ে গ্রিলে উঠেছিলেন। আর সেই সময়ে জানলায ইন্টারলক হয়ে যায়। আটকে পড়েন ওই বৃদ্ধা। অনেক চেষ্টা করেও লক খুলতে পারেননি।

দীর্ঘক্ষণ জানলার ভেতরে আটকে থাকেন। তাকে উদ্ধার করার জন্য প্রতিবেশীদের ডাকতে থাকেন তিনি। প্রতিবেশীরা খবর দেন পুলিস। পুলিস এসে দমকলে খবর দেন। দমকলে কর্মীরা এসে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। ফ্ল্যাটের দরজা ভেঙে বৃদ্ধাকে উদ্ধার করা হয়। জানলা থেকে মুক্ত হতে পেরে মুখে হাসি ফোটে বৃদ্ধার। প্রতিবেশীরা জানান,বৃ্দ্ধার দুই মেয়ে মুম্বই থাকে। বৃদ্ধার একাই থাকেন ফ্ল্যাটে।

দমকল আধিকারিক বলেন, স্পেশাল জব টার্ন আউট কল পেয়ে এসেছিলাম। দেখলাম এক বৃদ্ধা জানলার ভিতর আটকে আছেন। পরিষ্কার করতে গিয়ে জানালা লক করে ফেলেছিলেন কোনো ভাবে। দরজাও ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তাকে উদ্ধার করি। বৃদ্ধা সুস্থ আছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.