Wast Medinipur: BJP-র ধাঁচে সদস্য সংগ্রহে APP, 'পরিযায়ী পাখি' কটাক্ষ Dilip Ghosh-এর

আমল দিতে নারাজ তৃণমূলও।

Updated By: Aug 26, 2021, 11:47 AM IST
Wast Medinipur: BJP-র ধাঁচে সদস্য সংগ্রহে APP, 'পরিযায়ী পাখি' কটাক্ষ Dilip Ghosh-এর

নিজস্ব প্রতিবেদন: এবার বিজেপির ধাঁচে সদস্য সংগ্রহে নামল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দল আম আদমি পার্টি (APP)। মেদিনীপুর শহরজুড়ে আপের পোস্টার। 'পরিযায়ী পাখি' কটাক্ষ দিলীপ ঘোষের। আমল দিতে নারাজ তৃণমূলও।

মেদিনীপুরে এতদিন সেভাবে নজরে আসেনি কেজরিওয়ালের দল আম আদমি পার্টি। তবে হঠাৎ বুধবার মেদিনীপুর শহর আপের পোস্টারে ছয়লাপ হয়ে যায়। পোস্টারে লেখা, "নোংরা রাজনীতিকে সাফ করতে বাংলায় এবার আসছে আপ"। পোস্টারে রয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের ছবি। দলীয় প্রতীকের সঙ্গে দেওয়া রয়েছে একটি ফোন নম্বর। ওই নম্বরে মিসড কল দিলেই আপের সদস্যপদ মিলবে বলে লেখা হয়েছে পোস্টারে। আপের এই সদস্য সংগ্রহ অভিযানকে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। রাজ্য বিজেপি সভাপতি বলেন, "এক সময় পশ্চিমবঙ্গে বিভিন্ন দল তৈরি হয়েছিল। পরে সব বিজেপির মধ্যে ঢুকে গিয়েছিল। কোথাও মাওবাদী পোস্টার, কোথাও আম আদমি পার্টির পোস্টার দেখা যাচ্ছে। পশ্চিমবঙ্গের মানুষ যথেষ্ট রাজনীতি সচেতন। এই ধরণের 'পরিযায়ী পাখি' যাঁরা আসেন, তাঁদের নিয়ে খুব একটা চিন্তা করি না।"

আরও পড়ুন: Kalna: ভ্যাকসিনে কালোবাজারি! হাতেনাতে ধরা পড়ল যুবক, বেধড়ক মার স্থানীয়দের

আপের এই প্রচারকে পাত্তা দিতে নাাজ তৃণমূলও। তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, "এই মুহূর্তে বাংলায় কোনও দলই কিছু করতে পারবে না। বরং তাঁরা নিজের জায়গা সামলালেই ভাল হয়।" মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সম্পর্ক বেশ ভাল। পেগাসাস কাণ্ড থেকে কৃষি আইন, সম্প্রতি বিভিন্ন ইস্যুতে একসঙ্গে গলা ফাটাতে দেখা গিয়েছে তৃণমূল এবং আপকে। তাহলে তৃণমূলের "রাজনৈতিক বন্ধু" হিসেবে পরিচিত আপ পশ্চিমবঙ্গে সংগঠন বাড়াচ্ছে কেন? প্রশ্ন রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: Nadia: রবিবার থেকে নিখোঁজ, পরিচিতকে জেরা করতেই মিলল নাকাশিপাড়ার যুবকের মৃতদেহ

.