বিধবা মহিলাকে মারধর-গণধর্ষণ, অচৈতন্য অবস্থায় হাসপাতালে নিগৃহীতা

 ফের বাংলায় গণধর্ষণের ঘটনা সামনে এল। বিধবা মহিলাকে বিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের ভয়ঙ্কর অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের গলসিতে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

Updated By: Jul 2, 2021, 03:53 PM IST
বিধবা মহিলাকে মারধর-গণধর্ষণ, অচৈতন্য অবস্থায় হাসপাতালে নিগৃহীতা

নিজস্ব প্রতিবেদন: ফের বাংলায় গণধর্ষণের ঘটনা সামনে এল। বিধবা মহিলাকে বিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের ভয়ঙ্কর অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের গলসিতে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

ঠিক কী অভিযোগ? 

নিগৃহীতার বড় মেয়ে জানায়, মাঝি পাড়ায় একটি বিয়ে বাড়িতে যায় তাঁর মা। প্রায় মধ্যরাতে উত্তম বাউরী নামে এক যুবক তাঁর মাকে তুলে নিয়ে যায় বিয়ে বাড়ির পাশেই একটি মোবাইল টাওয়ারের কাছে। বাধা দিতে গেলে বিধবা মহিলার দাঁত ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ। পরদিন ভোরবেলা তাঁকে অচৈতন্য অবস্থায় দেখে গ্রামবাসী।

আরও পড়ুন, ইয়াসে তছনছ এলাকা, গ্রাম বাঁচতে ম্যানগ্রোভ চারা রোপণে এগিয়ে এলেন ঝড়খালির মহিলার

এই ঘটনায় ইতিমধ্যেই পুলিস ঘটনায় অভিযুক্ত স্থানীয় যুবক উত্তম বাউরীকে গ্রেফতার করেছে গলসি থানার পুলিস। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 

অভিযুক্তের পরিবারের দাবি দীর্ঘদিন ধরে ওই মহিলাকে কুপ্রস্তাব দিত পূর্ব পাড়ার বাসিন্দা উত্তম। লোকলজ্জার ভয়ে মুখ খুলতো না মহিলা। তবে এদিন সুযোগ পেয়ে উত্তমের সঙ্গে তিনচারজন তাঁকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষিতাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।  ঘটনায় শাস্তির দাবী জানিয়েছে এলাকার বাসিন্দারা।

.