Khardaha Accodent: খড়দহে ডাম্পারের প্রবল ধাক্কা, গাড়ির মধ্যেই তালগোল পাকিয়ে গেলেন ৩ যাত্রী

Khardaha Accodent:  প্রবল গতির জন্য নাকি দৃশ্যমানতা কম থাকার জন্যই ওই দুর্ঘটনা তা তদন্তে করে দেখছে পুলিস। 

Updated By: Dec 11, 2023, 02:42 PM IST
Khardaha Accodent: খড়দহে ডাম্পারের প্রবল ধাক্কা, গাড়ির মধ্যেই তালগোল পাকিয়ে গেলেন ৩ যাত্রী

বরুণ সেনগুপ্ত: কল্যাণী হাইওয়েতে ভয়ংকর দুর্ঘটনা। ডাম্পারের ধাক্কায় প্রাণ হারালেন ৩ জন। আহত আরও ৩। আহতদের অবস্থা গুরুতর। সোমবার সকালে ওই দুর্ঘটনা ঘটে খড়দহের রুইয়ার কাছে। আহতদের কলকাতার হাসপাতালে পাঠানে হয়েছে। নিহতদের মধ্যে রয়েছেন এক চালক।

আরও পড়ুন- ওমর আবদুল্লা-মেহবুবা মুফতির গেটে তালা, গৃহবন্দি করার দাবি ওড়ালেন জম্মু ও কাশ্মীরের গভর্নর

সোমবার সকালে কল্যাণী হাইওয়েতে একটি যাত্রীবাহী স্করপিওকে ধাক্কা মারে একটি ডাম্পার। ঘটনাস্থলেই স্করপিওটি দুমড়ে মুচড়ে যায়। স্করপিও গাড়িটি কাঁচড়াপাড়া থেকে কলকাতার উদ্দেশ্যে বেরিয়েছিল। খড়দহের রুইয়া এলাকায় এখন চলছে রাস্তা সম্প্রসারণের কাজ। সেখানেই একটি ডাম্পার প্রবল বেগে এসে ধাক্কা মারে ওই স্করপিওটিকে। প্রবল ধাক্কায় স্করপিওয়র সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালক ও তাঁর পাশে বসে থাকা এক মহিলার এবং পেছনের সিটে বসে থাকা অন্য এক মহিলার। ধাক্কা এয়ার ব্যাগ খুললেও তাকে কোনও কাজ হয়নি।

পেছনের সিটে বসেছিলেন আরও তিন মহিলা। ওইসব আহতদের কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলেই জানা যাচ্ছে। কল্যাণী এক্সপ্রসে ওয়ের ওই জায়াগায় প্রবল বেগেই গাড়ি চলাচল করে। এখন প্রবল গতির জন্য নাকি দৃশ্যমানতা কম থাকার জন্যই ওই দুর্ঘটনা তা তদন্তে করে দেখছে পুলিস। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.