শরীর ভাল নেই, বুধবার কাঁথিতে তৃণমূলের সভায় যাবেন না শিশির

শিশিরবাবু জানিয়েছেন, তাঁকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হলেও তিনি কোনও আমন্ত্রণপত্র পাননি। আমন্ত্রণপত্র পৌছঁলে তিনি দলকে জানাবেন, শারীরিক অবস্থা ভাল না থাকায়, তিনি কাঁথির সভায় যোগ দিতে পারছেন না।

Updated By: Dec 22, 2020, 05:20 PM IST
শরীর ভাল নেই, বুধবার কাঁথিতে তৃণমূলের সভায় যাবেন না শিশির
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বুধবার কাঁথিতে সভা করবেন সৌগত রায় ও ফিরহাদ হাকিম। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর এই প্রথম অধিকারী গড়ে তৃণমূলের সভা। কাঁথির সভায় কি আসবেন অধিকারী পরিবারের বাকি সদস্যরা? এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে রাজ্য রাজনীতিতে।

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর অধিকারী পরিবারের ভিতরের রাজনৈতিক সমীকরণ ঠিক কী, তা নিয়ে যাবতীয় কৌতূহল রাজনৈতিক মহলে। বাড়ছে জল্পনা। তাই নিজেদের শক্তি পরীক্ষা করতেই বুধবার তৃণমূল সভার আয়োজন করেছে। অধিকারী পরিবারকে এই সভায় যোগ দেওয়ার জন্য শিশির অধিকারীকে ডেকে পাঠানো হয়েছে।

জানা গেছে, শারীরিক অসুস্থতার কথা জানিয়ে সভায় থাকতে পারবেন না বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন শিশিরবাবু। শুভেন্দু অধিকারীর তৃণমূলের একাধিক পদ থেকে ইস্তফা দেওয়া ইস্তক অধিকারী পরিবার নিয়ে জল্পনার শেষ নেই। বাবা শিশির অধিকারী, দুই ভাই দিব্যেন্দু ও সৌম্যেন্দু অধিকারী কী সিদ্ধান্ত নেবেন, তাই নিয়েই চলছে জোর আলোচনা।

আরও পড়ুন:  'পরিবর্তনের পরিবর্তন চাই', তোলাবাজ ভাইপোর হাত থেকে বাংলার বাঁচাও-এর ডাক Suvendu-র

এর আগে দলের সঙ্গে দূরত্ব বাড়ার পর শুভেন্দু যতগুলো অরাজনৈতিক সভা করেছেন, তাতেও অংশগ্রহণ করেননি অধিকারী পরিবারের বাকি সদস্যরা। বরং শুভেন্দু দলছাড়ার পর হলদিয়া উন্নয়ন পর্ষদের সদস্য হিসাবে ঘোষণা করা হয় দিব্যেন্দু অধিকারীর নাম। তবে, মেদিনীপুরের কলেজ মাঠে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভায় ছিলেন না অধিকারী বাড়ির কেউই।

এই পরিস্থিতিতে বুধবার কাঁথিতে সভা করবেন তৃণমূল সাংসদ সৌগত রায় ও পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। এই অবস্থায় শিশির অধিকারীকে ফোন করে আহ্বান জানানো হয়েছে দলের তরফে। উত্তরে শিশিরবাবু জানিয়েছেন, তাঁকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হলেও তিনি কোনও আমন্ত্রণপত্র পাননি। আমন্ত্রণপত্র পৌছঁলে তিনি দলকে জানাবেন, শারীরিক অবস্থা ভাল না থাকায়, তিনি কাঁথির সভায় যোগ দিতে পারছেন না।

শিশির অধিকারী কাঁথির সাংসদ এবং তৃণমূলের পূর্ব মেদিনীপুরের জেলা সভাপতিও।  ভাই সৌম্যেন্দু অধিকারী কাঁথি পুরসভার চেয়ারম্যান। শিশিরবাবুর সঙ্গে ফোনে কথা হলেও দুই ভাইকে সভায় উপস্থিত থাকার জন্য আলাদা করে কিছু বলা হয়নি বলেই অধিকারী পরিবার সূত্রে খবর।

.