মদ খাওয়া নিয়ে বকাবকি, মাকে গুলি করে খুন ছেলের

মদ খেয়ে বাড়ি ফেরায় ছেলেকে বকাবকি করেছিলেন মা। তার দাম দিতে হল জীবন দিয়ে। মাকে গুলি করে খুন করল ছেলে। ঘটনাটি হুগলীর কানাগড়ের। ইতিমধ্যেই অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Dec 22, 2017, 03:27 PM IST
মদ খাওয়া নিয়ে বকাবকি, মাকে গুলি করে খুন ছেলের

নিজস্ব প্রতিবেদন : মদ খেয়ে বাড়ি ফেরায় ছেলেকে বকাবকি করেছিলেন মা। তার দাম দিতে হল জীবন দিয়ে। মাকে গুলি করে খুন করল ছেলে। ঘটনাটি হুগলীর কানাগড়ের। ইতিমধ্যেই অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিস।

বৃহস্পতিবার রাতে মদ খেয়ে বাড়ি ফেরে কানাগড়ের বাসিন্দা জ্যোত্স্না তিওয়ারির ছোট ছেলে রাজু। রাগের মাথায় দরজা বন্ধ করে দেন জ্যোত্স্না তিওয়ারি। ফের দরজা খুলতেই মায়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় পেশায় দিনমজুর রাজুর। সেই সময়ই পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে মা জ্যোত্স্না তিওয়ারিকে গুলি করে রাজু। গুলিতে এফোঁড়-ওফোঁড় হয়ে যায় জ্যোত্স্না তিওয়ারির গলা।

গুলির শব্দে বাড়ির অন্য সদস্যরা ছুটে এলে পালিয়ে যায় রাজু। পরে পানাগড় থেকে রাজুকে গ্রেফতার করে চুঁচুড়া থানার পুলিস। অন্যদিকে গুরুতর জখম জ্যোত্স্না তিওয়ারিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন, ক্লাসরুমেই মালিশ, শিক্ষকের পিঠ পাড়িয়ে দিল ছাত্র (দেখুন ভিডিও)

অভিযুক্ত রাজুর বড়দা জানিয়েছেন, মদ খেয়ে এর আগেও বাড়িতে এসে ঝামেলা করেছে ভাই। তবে শুধু মদ খাওয়া নিয়ে ঝামেলাতেই গুলি নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, জানতে তদন্ত শুরু করেছে পুলিস। একইসঙ্গে প্রশ্ন, পেশায় দিনমজুর রাজুর কাছে পিস্তল কোথা থেকে এল? কাদের সঙ্গে ওঠবস করত সে?

.