Jalpaiguri Accident: সবজি বোঝাই লরির সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃ্ত্যু চিকিত্সকের

ওই চিকিত্সক ক্রান্তি থেকে চেম্বার করে আলিপুরদুয়ার যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। গাড়ি চালক ও অপর সঙ্গীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের একজনকে আলিপুরদুয়ার ও ফালাকাটা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিস

Updated By: Apr 19, 2023, 11:56 PM IST
Jalpaiguri Accident: সবজি বোঝাই লরির সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃ্ত্যু চিকিত্সকের

প্রদ্যুত্ দাস:  সবজি বোঝাই লরি ও ইনোভা গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক চিকিৎসকের। গুরুতর আহত গাড়ির চালক সহ অপর সঙ্গী। বুধবার রাত ৮ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার  ধূপগুড়ি ব্লকের শালবাড়ি ওভারব্রিজ সংলগ্ন জাতীয় সড়কে।

আরও পড়ুন-রাজু ঝা হত্যাকাণ্ডে জড়িত তারই একসময়ের সহযোগী! পুলিসের স্ক্যানারে দুর্গাপুরের ব্যবসায়ী  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চিকিৎসকের ইনোভা গাড়িটি ধূপগুড়ির দিক থেকে ফালাকাটা অভিমুখে যাচ্ছিল। সেইসময় শালবাড়ী ওভার ব্রিজ সংলগ্ন এলাকায় সবজি বোঝাই লরির সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। প্রবল ধাক্কায় ইনোভার সামনের অংশ দুমড়ে যায়। 

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে য়ায় ধূপগুড়ি থানার পুলিস। দ্রুত তিনজনকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস সূত্রে খবর, মৃত চিকিৎসকের নাম ড: শুভ্রনীল গুহ। তার বাড়ি জলপাইগুড়ি। বর্তমানে আলিপুরদুয়ারের কলেজ পাড়ায় থাকেন। মৃত চিকিৎসক আলিপুরদুয়ারে সহ বিভিন্ন এলাকায় বেসরকারি প্রতিষ্টানে প্র্যাকটিস করেন। 

এদিন ওই চিকিত্সক ক্রান্তি থেকে চেম্বার করে আলিপুরদুয়ার যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। গাড়ি চালক ও অপর সঙ্গীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের একজনকে আলিপুরদুয়ার ও ফালাকাটা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.