সুস্থতার হার বেড়ে ৯০ শতাংশ, রাজ্যে করোনায় দৈনিক আক্রান্তের চেয়ে বেশি সুস্থের সংখ্যা

উদ্বেগের বিষয় একটাই, কলকাতা ও উত্তর ২৪ পরগনা জেলায় কিছুতেই রোখা যাচ্ছে না সংক্রমণ। 

Updated By: Nov 10, 2020, 08:23 PM IST
সুস্থতার হার বেড়ে ৯০ শতাংশ, রাজ্যে করোনায় দৈনিক আক্রান্তের চেয়ে বেশি সুস্থের সংখ্যা

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ লাখ ১৩ হাজার পেরল। তবে আশার কথা, পাল্লা দিয়ে বেড়েছে সুস্থতার হারও। 

গত ২৪ ঘণ্টায় নতুন করে রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৯১ জন। এরফলে রাজ্য়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ লাখ ১৩ হাজার ১১২ জন। তবে পাশাপাশি সুস্থতার হারও বেড়েছে। আজকের বুলেটিন অনুযায়ী, সুস্থতার হার ৯০.১১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় এরাজ্যে করোনার সংক্রমণ কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ হাজার ৪১৫ জন। যা আক্রান্তের সংখ্যার থেকে বেশি। এরসঙ্গে এরাজ্য়ে মোট সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ লাখ ৭২ হাজার ২৬৫ জন। 

তবে গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন আরও ৫৩ জন। এরফলে এরাজ্যে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৪০৩ জন। বুলেটিন অনুযায়ী, এই মুহূর্তে চিকিত্সাধীন সক্রিয় আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ৪৪৪ জন। উদ্বেগের বিষয় একটাই, কলকাতা ও উত্তর ২৪ পরগনা জেলায় কিছুতেই রোখা যাচ্ছে না সংক্রমণ। দৈনিক প্রায় সাড়ে ৮০০ মানুষ এই দুই জেলায় করোনায় আক্রান্ত হচ্ছেন। এদিনের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮৬৯ এবং ৮৪৪ জন।

আরও পড়ুন, দিনভর তল্লাশির পর বৈদ্যবাটি-ভদ্রেশ্বরের মাঝে নয়ানজুলিতে মিলল বিষ্ণু মালের কাটা মুণ্ডু

.