Dilip Ghosh: 'খালি শাহজাহানকে তুলে নিলে হবে না, তার সমস্ত শিকড়-বাকড় উপড়াতে হবে' মন্তব্য দিলীপের

Dilip Ghosh: ইতিমধ্যেই গ্রেফতার হায়েছেন  শেখ শাহজাহান, তাঁকে নিয়ে উঠেছে রাজনৈতিক মহলে চাপানউতোর। মুখ খুললেন দিলীপ ঘোষও। 

Updated By: Mar 9, 2024, 04:52 PM IST
Dilip Ghosh: 'খালি শাহজাহানকে তুলে নিলে হবে না, তার সমস্ত শিকড়-বাকড় উপড়াতে হবে' মন্তব্য দিলীপের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ইতিমধ্যেই গ্রেফতার হায়েছেন  শেখ শাহজাহান, তাঁকে নিয়ে উঠেছে রাজনৈতিক মহলে চাপানউতোর। মুখ খুললেন দিলীপ ঘোষও। শেখ শাহজাহানের বিরুদ্ধে আবারও চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে, সেই সম্পর্কে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, 'শাহজাহানের যে নেটওয়ার্ক এবং তার যে গুন্ডাবাহিনী আছে। খালি শাহজাহানকে তুলে নিলে হবে না। তার সমস্ত শিকড় বাকর উপরাতে হবে। কারণ তা না হলে মানুষ এখনো ভয়ের মধ্যে আছে। তারা এখনো ভয় দেখাচ্ছে ধমকাচ্ছে, টাকা তুলছে। পুলিশ কোনরকম সাধারণ মানুষের সহযোগিতা করেনা কমপ্লেন নেয় না। এতদিনে তার যে সাম্রাজ্য শুধুমাত্র ওকে তুলে নিলে হবে না। কারণ তার বহু সাথী আছে যাদের উপর নজর রাখতে হবে এবং তাদেরকে এরেস্ট করতে হবে।'

আরও পড়ুন: Purba Bardhaman: কোটি টাকা হাতিয়ে উধাও প্রভাবশালী মহিলা! টাকা ফিরে পেতে বিক্ষোভ ঋণ দেওয়া মহিলাদের...
হামলাকারীদের সম্পর্কে মুখ খুলেছেন শুভেন্দু, সেই সম্পর্কে দিলীপ জানিয়েছেন, 'সেদিন তো কয়েকশো লোক এসেছিল। কয়েকজনকে ধরলে হবেনা, সেই সব লোকই মানুষকে ভয় দেখাচ্ছে, সন্ত্রাস করে রেখেছে। আরো তদন্তের দরকার আছে। পুলিশি সহযোগিতা না হলে এই কাজটা হবে না।' 
সন্দেশখালিকাণ্ডে বিস্ফোরক তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো! তদন্ত চলছে আমার মনে হয় ওর ফোন থেকে অনেক তথ্য পাওয়া যাবে যদি তদন্ত করা যায়। কাকে ফোন করেছিল? তিন মিনিটে নাকি ২৮ টা কল করেছিল। কাদের কাদের কাদের করেছিল? সেগুলো পার্টি ও প্রশাসনের উচ্চ মহলের লোকও আছেন। সেগুলো তদন্ত করলে বেরোবে। 
শেখ শাহজাহান নিজেকে নির্দোষ বলে দাবি করছেন, এই বিষয়ের উত্তরে তিনি জানান, 'যে ধরা পড়ে সে নিজেকে নির্দোষ মনে করে। ১৩ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত অলরেডি হয়ে গেছে। ৬০০ একর জমি-ভেড়ি খাল পর্যন্ত দখল করে নিয়েছে। সরকারি সম্পত্তি থেকে আরম্ভ করে টাকা বিদেশ থেকে লেনদেন। বাংলাদেশ থেকে মানুষ পাচার-রোহিঙ্গা পাচার সব করেছে। সিবিআই তদন্ত শুরু করেছে আরও অনেক তথ্য সামনে আসবে।

আরও পড়ুন: Abhijit Ganguly: 'দুর্বৃত্তের দল তৃণমূলকে একটিও ভোট নয়', ৪২ আসনেই জেতার চ্যালেঞ্জ বিজেপি 'কর্মী' গাঙ্গুলির!
শুভেন্দুকে ফাঁসানোর জন্য অভিষেক ব্যানার্জি ষড়যন্ত্র করেছে, এমনটাই মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। সেই সম্পর্কে জানিয়েছেন দিলীপও। তিনি বলেন, সেটা ভিতরের ব্যাপার উনি বলতে পারবেন। এইসব ব্যাপার নিয়ে তদন্ত হওয়া উচিত। এইসব ব্যাপার নিয়ে তদন্ত হওয়া উচিত কারণ এগুলো বড় চক্রান্ত। 
পাঁচ রাজ্যে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করবে কংগ্রেস সেই সম্পর্কে দিলীপ ঘোষ জানিয়েছেন, 'কংগ্রেসে চেষ্টা করছে বিজেপির সঙ্গে টেক্কা দেওয়ার। ওরা চাইছে অ্যালাইন্স করে শিট বাড়াতে। কিন্তু কোন আঞ্চলিক দল তার সঙ্গে আসতে চাইছে না। মমতা ব্যানার্জি ও না বলে দিয়েছেন। এখন ইন্ডিয়া জোট থেকে একাধিক পার্টি ছেড়ে দিয়ে বিজেপির সঙ্গে চলে এসেছে। কংগ্রেসের বড় নেতারা কেউ ভোটে দাঁড়াতে চাইছেন না। তারা জানেন জেতার চান্স নেই। তবুও তারা চেষ্টা করে যাচ্ছেন এখনো গ্রামে গুঞ্জে ঘুরছেন রাহুল গান্ধী দেখি কি করতে পারে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.