সোমলতার অভিযোগ ভিত্তিহীন! পাল্টা পথে নামল পড়ুয়া ও শিক্ষকরা

গায়িকা সোমলতাকে হেনস্থা! এবার পাল্টা প্রতিবাদ জানিয়ে পথে নামল পড়ুয়ারা। বিক্ষোভ মিছিলে উত্তাল হল ধূপগুড়ির কালীরহাট এলাকা।

Updated By: Jan 7, 2019, 08:25 PM IST
সোমলতার অভিযোগ ভিত্তিহীন! পাল্টা পথে নামল পড়ুয়া ও শিক্ষকরা
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: গায়িকা সোমলতাকে হেনস্থা! এবার পাল্টা প্রতিবাদ জানিয়ে পথে নামল পড়ুয়ারা। বিক্ষোভ মিছিলে উত্তাল হল ধূপগুড়ির কালীরহাট এলাকা।

আরও পড়ুন- চাকরির টোপ দেখিয়ে প্রতারণা, উত্তাল মাথাভাঙা

গানের অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থা হতে হয়েছে। গত সপ্তাহে এই অভিযোগ করেই একটি ফেসবুক লাইভ করেছিলেন গায়িকা। সোমবার বিকেলে সোমলতার অভিযোগের বিরোধিতা করে পাল্টা বিক্ষোভ মিছিলে সামিল হয় কালীরহাট স্কুলের পড়ুয়া, শিক্ষক, শিক্ষিকা-সহ এলাকাবাসীরা। গোটা কালীরহাট এলাকাই বিক্ষোভ মিছিলে মুখরিত হয়ে ওঠে। পরে স্কুলের পক্ষ থেকে একটি ডেপুটেশনও ধূপগুড়ি থানায় জমা দেওয়া হয়।

আরও পড়ুন- গাল ফুঁড়ে বেরিয়ে গেল টুথ ব্রাশ, অস্ত্রোপচারে সুস্থ হলেন মহিলা

স্কুল শিক্ষক সুশান্ত সরকার জানান, “ভিত্তিহীন অভিযোগের বিরুদ্ধে ও আমাদের স্কুলের অপবাদের বিরুদ্ধে আজ এলাকায় প্রতিবাদ মিছিল করে আমরা থানায় প্রতিবাদ পত্র দিয়ে গেলাম। এর কপি আমরা মন্ত্রী অরূপ বিশ্বাসের কাছে ও বিডিওর কাছে জমা দেব। আমাদের দাবি সোমলতা দেবী যেভাবে আমাদের স্কুল ও আমাদের শিক্ষক অর্ণব সাহাকে কালিমালিপ্ত করেছেন উনি যেন সেই একই ভাবে তাঁর হৃত সম্মান ফিরিয়ে দেন। সেই দাবিই রেখে গেলাম।”

.