Samsherganj: স্কুলছাত্রীকে অপহরণ করে 'যৌন নির্যাতন'! হাসপাতালের পথে মৃত্যু কিশোরীর

অভিযুক্ত বাপি পলাতক। তবে জিজ্ঞাসাবাদ করার জন্য তার পরিবারের লোকজনকে থানায় এনেছে পুলিস

Updated By: Aug 3, 2021, 08:33 PM IST
Samsherganj: স্কুলছাত্রীকে অপহরণ করে 'যৌন নির্যাতন'! হাসপাতালের পথে মৃত্যু কিশোরীর

নিজস্ব প্রতিবেদন: সোমবার স্কুলে যাওয়ার পর আর বাড়ি ফিরল না ধুলিয়ান পুরসভার বাসিন্দা এক কিশোরী। সন্ধেয় অচৈতন্য অবস্থায় তার দেহ মিলল বাড়ির কাছেই। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হল আশঙ্কাজনক ওই কিশোরীকে। ওই ঘটনায় অভিযোগের আঙুল উঠছে হিজলতলা এলাকার বাসিন্দা বাপি ওরফে বদরুদ্দিন সেখ নামে এক যুবকের বিরুদ্ধে।

আরও পড়ুন-Harpoon Missile: ভারতের হাতে আসছে দুনিয়ার সবচেয়ে শক্তিশালী জাহাজ বিধ্বংসী এই ক্ষেপণাস্ত্র

পরিবারের তরফে অভিযোগ, স্কুলে যাওয়ার পথে অপহরণ করে যৌন নির্যাতন করা হয়েছে ওই কিশোরীকে। শুধু তাই নয়, কীটনাশক খাইয়ে অজ্ঞান করার অভিযোগও তোলা হচ্ছে বাপির বিরুদ্ধে। আরও অভিযোগ, খোঁজাখুঁজি শুরু হতেই ওই কিশোরীকে বাড়ির কাছেই ফেল পালায় বাপি।

সোমবার রাতে আশঙ্কাজনক অবস্থায় ওই স্কুলছাত্রীকে প্রথমে নিয়ে যাওয়া হয় অনুপনগর ব্লক হাসপাতালে। সেখান থেকে তাকে রেফার করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। সেখানে নিয়ে যাওয়ার পথে গভীর রাতে মৃত্যু হয় ওই কিশোরীর।

আরও পড়ুন-WB Flood Situation:  উদয়নারায়ণপুরে বন্যায় মৃত্যু,  জলের তোড়ে তলিয়ে গেল কিশোরী

কিশোরীর বাবা সামশেরগঞ্জ থানায় অভিযোগ করেছেন, সোমবার পৌনে এগারোটা নাগাদ বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্য বেরিয়ে যায় মেয়ে। তারপর সন্ধে পর্যন্ত বাড়ি ফেরেনি। সন্ধেয় থানায় অভিযোগ করতে গিয়ে জানতে পারি মেয়েকে অচৈতন্য অবস্থায় বাড়ির কাছেই কেউ ফেলে পালিয়েছে।

ঘটনার তদন্ত শুরু করেছে সামশেরগঞ্জ থানার পুলিস। অভিযুক্ত বাপি পলাতক। তবে জিজ্ঞাসাবাদ করার জন্য তার পরিবারের লোকজনকে থানায় এনেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.