Debra Arrest: "বাড়ির বউ বাইরে কাজে!" গৃহবধূকে নেড়া করে নিগ্রহ মোড়লদের, গ্রেফতার ৩

ওই গৃহবধূ এখনও নিঁখোজ। তাঁর খোঁজ চালাচ্ছে ডেবরা থানার পুলিস।

Updated By: Jun 17, 2022, 01:36 PM IST
Debra Arrest: "বাড়ির বউ বাইরে কাজে!" গৃহবধূকে নেড়া করে নিগ্রহ মোড়লদের, গ্রেফতার ৩
নিজস্ব চিত্র

ই. গোপি: জি ২৪ ঘণ্টার খবর জের! পশ্চিম মেদিনীপুরের ডেবরায় (Debra) গৃহবধূর চুল কেটে নেড়া করে (Housewife Torture) দেওয়ার ঘটনায় ৩ জনকে গ্রেফতার (Arrest) করল ডেবরা থানার পুলিস। ধৃতদের মধ্যে দুজন মহিলা ও একজন পুরুষ। ধৃতরা হল মালতী সিং, রূপালি সিং ও বিশ্বনাথ শিং। ধৃতরা প্রত্যেকেই চকঅনন্ত গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। 

রোজগার করতে বাড়ির বাইরে কাজে যাওয়ায় বুধবার এক গৃহবধূকে নেড়া করে নিগ্রহ করার অভিযোগ ওঠে গ্রামের মোড়লদের বিরুদ্ধে। তারপর থেকেই লজ্জায় নিঁখোজ হয়ে যান ওই গৃহবধূ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। সেই খবর প্রথম সম্প্রচার করি আমরাই। তারপরই নড়েচড়ে বসে ডেবরা থানার পুলিস। এরপর বৃহস্পতিবার রাতেই এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করে পুলিস। শুক্রবার ধৃতদের মেদিনীপুর আদালতে পেশ করা হবে। তবে ওই গৃহবধূ এখনও নিঁখোজ। তাঁর খোঁজ চালাচ্ছে ডেবরা থানার পুলিস।

অভাবের সংসার। রোজগারের তাগিদেই বাড়িতে দুই সন্তানকে রেখে বাইরে কাজ গিয়েছিলেন ওই গৃহবধূ। অভিযোগ, সেই 'অপরাধে' বাড়ি ফিরতেই তাঁর উপর চড়াও হয় গ্রামের কয়েকজন মোড়ল মহিলা। কেন বাইরে গিয়েছিলেন তিনি? 'শাস্তিস্বরূপ' জোর করে ধরে তাঁর মাথা নেড়া করে দেয় গ্রামের মুরুব্বিরা। গ্রামের মোড়লদের এই ঘৃণ্য কাজে মদত দেওয়ার অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধেও। বৃহস্পতিবার এই ঘটনায় ডেবরা থানায় অভিযোগ দায়ের করেন নিখোঁজ ওই গৃহবধূর মা। 

আরও পড়ুন, Teesta Water Level Increase: টানা বৃষ্টিতে বাড়ল তিস্তার জল, উত্তরবঙ্গে একাধিক এলাকায় জারি সতর্কতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.