Jalpaiguri: ঘুমোতে যাওয়ার আগে ঘর থেকে একবার বেরোতেই সামনে ভয়ানক দাঁতাল! মৃত্যু ষাটোর্ধ্ব মণির...

Jalpaiguri: এলাকার লোকজন বলছেন, একেই বোধ হয় বলে নিয়তি। না হলে রাতের খাবার খেয়ে ঘুমোতে যাওয়ার ঠিক আগে কেউ এরকম মারণ-বিপদের মুখোমুখি হয়?

Updated By: Jul 19, 2023, 12:20 PM IST
Jalpaiguri: ঘুমোতে যাওয়ার আগে ঘর থেকে একবার বেরোতেই সামনে ভয়ানক দাঁতাল! মৃত্যু ষাটোর্ধ্ব মণির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাতের খাবার খেয়ে নিজের ঘরে নিশ্চিন্তে ঘুমনোর কথা ছিল। উল্টে একেবারে চিরঘুমে চলে গেলেন বছর ৬৩-র মণি ওঁরাও। জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লকের চানাঢিপা এলাকার ঘটনা। 

চানাঢিপার বাসিন্দা মণি ওঁরাও প্রতিদিনের মতো মঙ্গলবারও রাতের খাবার খেয়ে জল খেতে বাইরে এসেছিলেন। খুবই অল্প সময়ের জন্য। ব্যস! সেই বেরনোই কাল হল তাঁর।

আরও পড়ুন: Madan Mitra: ‘পদ আজকে আছে কালকে কাঁচি দিয়ে কেটে দিতে দু মিনিট সময় লাগবে না', হুঁশিয়ারি মদনের

ঘর থেকে বাইরে বের হতেই বিশাল আকৃতির বুনো এক দাঁতালের সামনে পড়ে যান মণি। তার পর যা হওয়ার তাই হল। এই লোকালয়ে মণি হঠাৎ যেন গজরাজের চলার পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন। দাঁতাল মণিকে আক্রমণ করে বসে। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসীরা মণিকে প্রথমে বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মঙ্গলবার রাত ১০ টা নাগাদ ঘটনাটি ঘটে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয় এলাকায়। একবারে হইচই পড়ে যায় সর্বত্র। এলাকার লোকজন বলছেন, একেই বোধ হয় বলে নিয়তি। না হলে রাতের খাবার খেয়ে ঘুমোতে যাওয়ার ঠিক আগে কেউ এরকম মারণ-বিপদের মুখোমুখি হয়? 

আরও পড়ুন: Bengal Weather Today: শুক্রবার থেকে বৃষ্টি বাড়লেও থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি

ঘটনার খবর পেয়ে ছুটে আসেন বিন্নাগুড়ি ওয়াইল্ড লাইফ স্কোয়াডের কর্মীরা। সরকারি নিয়ম অনুযায়ী নিহতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে বন দফতরসূত্রে খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.