ডাইন সন্দেহ পিটিয়ে খুনের অভিযোগ, গ্রেফতার ৭

ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার নাগরাকাটার ময়নাখোলায়।

Updated By: Dec 10, 2020, 07:18 PM IST
ডাইন সন্দেহ পিটিয়ে খুনের অভিযোগ, গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদন: ডাইন সন্দেহ খুনের অভিযোগ উঠল। গ্রেফতার সাতজন।

ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার নাগরাকাটার ময়নাখোলায়। অভিযোগ, ডাইন সন্দেহে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে এক ব্যক্তিকে। জখম হয়েছেন আরও দুই মহিলা। আহতদের চিকিৎসা চলছে মালবাজার হাসপাতালে।

পুলিসসূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মোঙ্গরা ওঁরাও (৬০)। বাড়ি ভগতপুর চা-বাগানের ময়নাখোলায়। জখম দুই মহিলার নাম কোরিও কেওয়ার ও চামেলি ওঁরাও। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কিছু দিন আগে ওই গ্রামে বেশ কয়েকজন অসুখে মারা যান। কিন্তু কোনও ভাবে রটে যায়, গ্রামের দুই মহিলা নাকি তন্ত্রমন্ত্রের মাধ্যমে তাঁদের মেরে ফেলেছে! ব্যস! গ্রামের মানুষের সন্দেহ গিয়ে পড়ে তাঁদের ওপর। গ্রামবাসীরা দল বেঁধে হামলা করে ওই মহিলাদের বাড়ি। দুই মহিলাকে মারধর শুরু করলে মহিলারা কোনও ভাবে ভয় পেয়ে মোঙ্গরার নাম বলে দেন। বলেন, মোঙ্গরা নাকি তাঁদের চেয়েও বড় ডাইন। এর পরেই  গ্রামের বেশ কয়েকজন যুবক মোঙ্গরাকে তুলে নিয়ে গিয়ে তিনজনকেই লাঠি এবং রড দিয়ে পেটানো শুরু করে। 

খবর পেয়ে পুলিস এসে আহতদের উদ্ধার করে। মোঙ্গরা অবশ্য ঘটনাস্থলেই মারা যান। রাতেই পুলিস এ ঘটনায় যুক্ত সাতজনকে গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

also read: নাড্ডা ডায়মন্ড হারবারে গাড্ডায় পড়েছে, আমি কী করতে পারি!: অভিষেক

.