Malbazar: চা-বাগানে কাজ করতে-করতে শ্রমিকেরা হঠাৎই দেখলেন ১২ ফুট লম্বা এক অজগর...

Malbazar: একই চা-বাগানে একদিকে চিতা অন্য দিকে অজগর। দারুণ আতঙ্কের পরিস্থিতি চা-বাগানে। আতঙ্কিত চা-শ্রমিকেরা।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Jun 11, 2023, 01:51 PM IST
Malbazar: চা-বাগানে কাজ করতে-করতে শ্রমিকেরা হঠাৎই দেখলেন ১২ ফুট লম্বা এক অজগর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একই চা-বাগানে একদিকে চিতা অন্য দিকে অজগর। দারুণ আতঙ্কের পরিস্থিতি চা-বাগানে। আতঙ্কিত চা-শ্রমিকেরা। চা-বাগান থেকে উদ্ধার করা হল লেপার্ডের দেহ। মালবাজার মহকুমার মেটেলি ব্লকের আইবিল চা-বাগানের নয়া কামান ডিভিশনের ১৮ নম্বর সেকশনে লেপার্ডের দেহটি পড়ে থাকতে দেখেন শ্রমিকরা। 

আরও পড়ুন: Panchayat Election 2023: আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কাদের সঙ্গে থাকবে আদিবাসী কুড়মি সমাজের সমর্থন?

খবর পেয়ে এলাকায় যান বাগানের ওয়েলফেয়ার অফিসার রাজেন বড়াইক। তিনি খবর দেন  বন দফতরের খুনিয়া স্কোয়াডে। সেখান থেকে বনকর্মীরা এসে লেপার্ডের দেহ উদ্ধার করে নিয়ে যান। খুনিয়া স্কোয়াডের রেঞ্জার সজল কুমার দে বলেন, দেহ ময়নাতদন্তের জন্য গরুমারায় নিয়ে যাওয়া হয়েছে। ময়না তদন্তের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। 

আরও পড়ুন: Panchayat Election 2023: 'ছোট ছোট বাচ্চা দুটো জানে না তাদের বাবা আর নেই', কান্নায় ভেঙে পড়েছে ফুলচাঁদের পরিবার

অন্য দিকে, এই চা-বাগান থেকেই একটি অজগর উদ্ধার হয়। প্রায় ১২ ফুট লম্বা অজগরটি। বাগানের ২১-এ সেকশনে কাজ করার সময় শ্রমিকরা অজগরটিকে দেখতে পান। সাময়িক বন্ধ হয়ে যায় কাজকর্ম। তড়িঘড়ি বাগান কর্তৃপক্ষ বন দফতরের খুনিয়া রেঞ্জকে খবর দেন। বনকর্মীরা এসে অজগরটি উদ্ধার করেন। রেঞ্জার সজল দে বলেন, ইন্ডিয়ান রক পাইথনটিকে উদ্ধারের পর জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.