Uluberia Clinic: একের পর এক রিপোর্টে সই 'মৃত' ডাক্তারের, রমরমিয়ে চলছিল ক্লিনিক!

মৃত' ডাক্তারের সই (Dead Doctor Sign) ব্যবহার করেই রমরমিয়ে ব্যবসা করছিল হাওড়ার উলুবেড়িয়ার (Uluberia Clinic) নিউ ইন্ডিয়া ডায়াগনেস্টিক অ্যান্ড পলিক্লিনিক। বাতিল লাইসেন্স।

Updated By: May 18, 2022, 07:13 PM IST
Uluberia Clinic: একের পর এক রিপোর্টে সই 'মৃত' ডাক্তারের, রমরমিয়ে চলছিল ক্লিনিক!

নিজস্ব প্রতিবেদন : এ যেন ঘুঘুর বাসা! ক্লিনিক চলছে। সবাই আসছেন। প্রয়োজনীয় পরীক্ষা করাচ্ছেন। রিপোর্ট সংগ্রহ করছেন। কিন্তু সেই রিপোর্টেই গলদ। ক্লিনিকে টেস্ট করানোর পর রিপোর্ট (Report) পাচ্ছিলেন বটে রোগীরা, কিন্তু সেই রিপোর্টে সই করছিলেন 'মৃত' চিকিত্সক!

শুনে অবাক হচ্ছেন? ভাবছেন, এ আবার কি গাঁজাখুরি গল্প? কিন্তু এটাই সত্যি। এটাই রূঢ় বাস্তব। 'মৃত' ডাক্তারের সই (Dead Doctor Sign) ব্যবহার করেই রমরমিয়ে ব্যবসা করছিল হাওড়ার উলুবেড়িয়ার (Uluberia Clinic) নিউ ইন্ডিয়া ডায়াগনেস্টিক অ্যান্ড পলিক্লিনিক। রোগীদের জীবন নিয়ে ছিনিমিনি খেলা চলছিল সেখানে। অভিযোগ পেতেই স্বতঃপ্রণোদিত মামলা রজু করে স্বাস্থ্য কমিশন। বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেয় হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিককে (CMOH)। তিনি জানান, সেন্টারটিকে শোকজ করা হয়েছে। ইতিমধ্যেই লাইসেন্স বাতিলের প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন।

জানা গিয়েছে, 'মৃত' ডাক্তার অজয় কুমার দাসের সই ব্যবহার করেই ছাপা হত ক্লিনিকের একের পর এক রিপোর্ট। এই ঘটনায় এদিন মুখ্য স্বাস্থ্য আধিকারিককে ওই ল্যাবের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশ দিয়েছে স্বাস্থ্য কমিশন। যদিও ল্যাব কর্তৃপক্ষ দাবি করেছে, সেন্টারটি একটি থার্ড পার্টিকে দেওয়া ছিল। তারাই এই কুকীর্তি ঘটিয়েছে।

আরও পড়ুন, Islampur:হাসপাতালে শিশুকে কোলে নিয়ে দৌড় মহিলার, ধরে ফেললেন প্রসূতির আত্মীয়রা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.