Dhupguri: ষাটোর্ধ্ব বৃদ্ধের সঙ্গে পাড়ারই তরুণীর দেহ উদ্ধার, নিখোঁজ হওয়ার দু'দিন চমক পড়শিদের

পৌঢ়ের সঙ্গে তরুণীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধুপগুড়িতে। বৃদ্ধের বয়স প্রায় ৬৫ বছর। অন্যদিকে মৃত তরুণীর বয়স ১৯ বছরের কাছাকাছি। ধুপগুড়ির চাকলাপাড়া এলাকার ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কারণ স্থানীয়দের দাবি, ওই তরুণীর সঙ্গে বৃ্দ্ধের সম্পর্ক ছিল। তারই পরিণতিতে এমন ঘটনা।

Updated By: Nov 11, 2023, 05:18 PM IST
Dhupguri: ষাটোর্ধ্ব বৃদ্ধের সঙ্গে পাড়ারই তরুণীর দেহ উদ্ধার, নিখোঁজ হওয়ার দু'দিন চমক পড়শিদের

প্রদ্যুত্ দাস: পৌঢ়ের সঙ্গে তরুণীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধুপগুড়িতে। বৃদ্ধের বয়স প্রায় ৬৫ বছর। অন্যদিকে মৃত তরুণীর বয়স ১৯ বছরের কাছাকাছি। ধুপগুড়ির চাকলাপাড়া এলাকার ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কারণ স্থানীয়দের দাবি, ওই তরুণীর সঙ্গে বৃ্দ্ধের সম্পর্ক ছিল। তারই পরিণতিতে এমন ঘটনা।

আরও পড়ুন-

দিন দুয়েক আগে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান চাকালপাড়ার বাসিন্দা অতুল রায় ও এলাকারই তরুণী বুল্টি রায়। এনিয়ে এলাকায় হইচই পড়ে যায়। আজ সকালে অতুল রায়ের বাড়ির উঠোনে একটি সুপারি গাছে দুজনের ঝলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। তবে মৃত্যু কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।

স্থানীয়দের দাবি, ওই তরুণীর সঙ্গে ওই বৃদ্ধের প্রমের সম্পর্ক ছিল। কাছাকাছি বাড়ি হওয়ার সুবাদে ওই তরুণীর বাড়িতে বৃ্দ্ধের যাতায়াত ছিল। সম্ভবত সেই যাতায়াতের সূত্রেই তাদের মধ্যে কোনও সম্পর্ক গড়ে উঠেছিল। কিছুদিন আগে ওই তরুণী বাড়ি থেকে ওই বৃ্দ্ধের বাড়ি চলে আসে। খবর পেয়ে তরুণীকে বুঝিয়ে নিজের বাড়িতে নিয়ে যায় পরিবারের লোকজন। এরপর দুদিন আগে দুজনই বাড়ি ছেড়ে। আজ সকালে দেখা যায় সুপারি গাছে বাঁশ লাগিয়ে সেখানে ধুতি দিয়ে বানানো রশি দিয়ে ঝুলছে দুজন। কীকারণে এমন ঘটনা তা বের করতে তদন্ত শুরু করেছে ধুপগুড়ি থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.