ক্যানিংয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বিপত্তি; গরম খিচুড়ির কড়া উল্টে গুরুতর জখম ৩ পড়ুয়া সহ ৫

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের হেল্পার কৃষ্ণা মন্ডল উনুন থেকে গরম খিচুড়ির কড়াই নামাচ্ছিলেন। সেই সময় তার হাত ফসকে কড়াই উল্টে যায়।

Updated By: Aug 28, 2019, 08:30 AM IST
ক্যানিংয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বিপত্তি; গরম খিচুড়ির কড়া উল্টে গুরুতর জখম ৩ পড়ুয়া সহ ৫

নিজস্ব প্রতিবেদন:  ক্যানিংয়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বিপত্তি। গরম খিচুড়ির কড়া উল্টে পুড়ে গুরুতর জখম হল তিন পড়ুয়া সহ মোট পাঁচ জন।ঘটনাটি ক্যানিং ২ ব্লকের কালিকাতলা গ্রাম পঞ্চায়েতের ৭৬ নম্বর অঙ্গনওয়াড়ি কেন্দ্রের। পুড়ে যাওয়া তিন পড়ুয়ার নাম আরমিরা মোল্লা, রফিকুল মোল্লা এবং আনোয়ারা মোল্লা।

এদিন ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের হেল্পার কৃষ্ণা মন্ডল উনুন থেকে গরম খিচুড়ির কড়াই নামাচ্ছিলেন। সেই সময় তার হাত ফসকে কড়াই উল্টে যায়। গরম খিচুড়ি ছিটকে গিয়ে হাত-পা পুড়ে যায় ওই তিন পড়ুয়ার। কৃষ্ণা দেবীও জখম হন। জোহরা বিবি নামে আরও এক ব্যক্তি গরম খিচুড়িতে পুড়ে গিয়ে জখম হন। সকলকেই স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। এরপর আশঙ্কাজনক অবস্থায় তাঁদের মঠের দীঘি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সকলে চিকিৎসাধীন।

আরও পড়ুন - কোলাঘাটে মাঠে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ, পরে বন্ধুদের দিয়ে 'গণধর্ষণ' করাল প্রেমিকই

ঘটনার কথা স্বীকার করে নিয়ে ক্যানিং ২ ব্লকের বিডিও প্রণব মন্ডল বলেন, এমন একটি ঘটনা কথা শুনেছি। পুরো বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। গরম খিচুড়ি ছিটকে গিয়ে তিন পড়ুয়া জখম হয়েছে বলে শুনেছি।

.