Cow Smuggling: শুনানির আগে খুঁটিয়ে স্বাস্থ্য পরীক্ষা, অনেকটাই কমল 'হেভিওয়েট' অনুব্রতর ওজন

গ্রেফতারের পর ২৫ আগস্ট আসানসোল জেলা হাসপাতালে প্রথমবার শারীরিক পরীক্ষা করা হয়েছিল অনুব্রত মণ্ডলের। তারপর আর জেলা হাসপাতালে তাকে আনা হয়নি। তিনি যেতেও চান না

Updated By: Oct 25, 2022, 09:26 PM IST
Cow Smuggling: শুনানির আগে খুঁটিয়ে স্বাস্থ্য পরীক্ষা, অনেকটাই কমল 'হেভিওয়েট' অনুব্রতর ওজন

বাসুদেব চট্টোপাধ্য়ায়: পুরো একশো কেজিতে দাঁড়িয়ে গেল অনুব্রত মণ্ডলের ওজন। জেলে আসার পর থেকে এই ক'দিনে বীরভূম জেলা তৃণমূল সভাপতির ওজন কমেছে ৯ কোজি। স্বাস্থ্য পরীক্ষার জন্য মঙ্গলবার আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয় অনুব্রত মণ্ডলকে। জেল সূত্রে খবর, রুটিন চেকআপের জন্যই অনুব্রতকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। প্রায় এক ঘন্টা ধরে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করেন জেলা হাসপাতালে চিকিৎসকরা। তেমন গুরুতর কিছু ধরা পড়েনি। তবে অনুব্রত মন্ডলের ওজন প্রায় ৯ কেজি কমেছে বলে আসানসোল জেলা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। গ্রেফতারের পর ২৫ আগস্ট আসানসোল জেলা হাসপাতালে প্রথমবার শারীরিক পরীক্ষা করা হয়েছিল অনুব্রত মণ্ডলের। তারপর আর জেলা হাসপাতালে তাকে আনা হয়নি। তিনি যেতেও চান না। জেলের মধ্যেই যে হাসপাতাল রয়েছে এবং চিকিত্সক টিম রয়েছে তারাই অনুব্রত মন্ডলের দেখভাল করছিলেন।

আরও পড়ুন-১৭ বলে ৫০! স্টোইনিস বিস্ফোরণে পারথে উড়ে গেল দ্বীপরাষ্ট্র

এদিন আসানসোল জেলা হাসপাতালের চিকিৎসক রাহুল আমিন, জেনারেল ফিজিসিয়ান নীলাঞ্জন চট্টোপাধ্যায়-সহ মোট ৪ চিকিৎসক তাঁকে পরীক্ষা করেন। তার সমস্ত কিছুই পরীক্ষা করা হয়। ফিসচুলা, হাইড্রোসিলও পরীক্ষা করা হয় বলে জানা যাচ্ছে। আসানসোল জেলা হাসপাতালে সুপার নিখিল চন্দ্র দাস জানিয়েছেন, "সমস্ত পরীক্ষা করার পর দেখা গিয়েছে নতুন করে কোন মেডিকেল ইমারজেন্সির প্রয়োজন নেই অনুব্রতর। যে সব ক্রনিক রোগের ওষুধগুলো তিনি খেতেন সেগুলোই তিনি চালিয়ে যাবেন। নতুন করে কোন ওষুধ দেওয়া হয়নি।"

উল্লেখ্য, গোরুপাচার মামলায় আগামী ২৯ অক্টোবর অনুব্রত মণ্ডলের পরবর্তী শুনানি। শেষবার একুশে সেপ্টেম্বর তার শুনানি হয়েছিল। দীর্ঘদিন ধরে তিনি বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন। ২৯ অক্টোবর শুনানির আগে তার শারীরিক অবস্থা কেমন থাকে তা দেখার জন্যই রুটিন পরীক্ষা করে নেওয়া হল বলে জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.