Anubrata Mandal: হাসপাতালে এসে সমর্থকদের বিশেষ বার্তা অনুব্রতর, কী বললেন তৃণমূল নেতা?

গোরুপাচার মামলায় তাঁকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার তোড়জোড় করেছে ইডি। এনিয়ে কেন্দ্রীয় আর্থিক তদন্ত সংস্থা দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের দ্বারস্থ হয়। সেই মামলার অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছিল আদালত

Updated By: Dec 24, 2022, 05:39 PM IST
Anubrata Mandal: হাসপাতালে এসে সমর্থকদের বিশেষ বার্তা অনুব্রতর, কী বললেন তৃণমূল নেতা?

প্রসেনজিত্ মালাকার: হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে এসে অনুগামী ও রাজ্যবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন অনুব্রত মণ্ডল। রাজ্যবাসীর মঙ্গল কামনা করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। আসানসোল থেকে দুবরাজপুর সংশোধনাগার আনা হয়েছে গোরুপাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলকে। নতুন একটি মামলায় তাঁকে হেফাজতে নিয়েছে রাজ্য পুলিস। শনিবার দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে তাঁকে আনা হয় স্বাস্থ্য পরীক্ষার জন্য।

আরও পড়ুন-থাকছে না কোভিড কড়াকড়ি! গঙ্গাসাগরে করোনা নিয়মে 'ছাড়' পাবেন পুণ্যার্থীরা

বেশ কিছুটা রোগা হয়ে গিয়েছেন অনুব্রত, ক্লান্তির ছাপ চোখে মুখে। কপালে লাল টিপ ও সাদা চাদর গায়ে অনুব্রত আজ যখন হাসপাতালে ঢুকছিলেন সেই সময় তাঁকে প্রশ্ন করা হয়, সমর্থক দের উদ্দেশ্যে কিছু বলবেন? অনুব্রত বলেন, 'নতুন বছর ভালো চলুক, ভালো যাক। প্রত্যেক মানুষের ভালো হোক। বীরভূমের ভালো যাক। রাজ্যের মানুষের ভালো হোক।'

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতর শারীরিক পরিস্থিতি আগের থেকে কিছুটা ভালো। এর আগেও আসানসোল জেলা হাসপাতালে তাঁর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। তাঁর বেশকিছু ক্রনিক সমস্যা থাকলেও চিকিত্সকরা জানিয়েছেন সেইসব সমস্যা আগের থেকে বাড়েনি। পুরনো ওষুধই চালিয়ে যেতে বলা হয়েছে তাঁকে।

এদিকে, গোরুপাচার মামলায় তাঁকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার তোড়জোড় করেছে ইডি। এনিয়ে কেন্দ্রীয় আর্থিক তদন্ত সংস্থা দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতের দ্বারস্থ হয়। সেই মামলার অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছিল আদালত। সেই রায়ের বিরুদ্ধে পাল্টা দিল্লি হাইকোর্টে গিয়েছেন অনুব্রত। দিল্লি হাইকোর্টে এনিয়ে শুনানি হয়েছে। পরবর্তী শুনানি হবে ৯ জানুয়ারি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.