বারান্দায় ঝুলছেন স্বামী, ঘরের ভিতর স্ত্রীর দেহ, দেওয়ালে রক্তে লেখা মনের কথা

 বাইরের বারান্দায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন স্বামী। হাতের শিরা কাটা। রক্তে ভিজে যাচ্ছে মাটি। ঘরের দরজা খোলা। ভিতরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন স্ত্রী। দেওয়াল রক্তে লেখা কিছু শব্দ। পাশে লাল কালিতে লেখা চিঠি। রোজকার মতোই সাতসকালে দুধ দিতে এসে ভয়ঙ্কর দৃশ্য দেখেছিলেন দুধওয়ালা। খুন না আত্মহত্যা? বেলঘরিয়ার রামপ্রসাদ নগরে দম্পতির মৃত্যুতে পরতে পরতে রহস্য।

Updated By: Mar 15, 2018, 12:30 PM IST
বারান্দায় ঝুলছেন স্বামী, ঘরের ভিতর স্ত্রীর দেহ, দেওয়ালে রক্তে লেখা মনের কথা

নিজস্ব প্রতিবেদন:  বাইরের বারান্দায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন স্বামী। হাতের শিরা কাটা। রক্তে ভিজে যাচ্ছে মাটি। ঘরের দরজা খোলা। ভিতরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন স্ত্রী। দেওয়াল রক্তে লেখা কিছু শব্দ। পাশে লাল কালিতে লেখা চিঠি। রোজকার মতোই সাতসকালে দুধ দিতে এসে ভয়ঙ্কর দৃশ্য দেখেছিলেন দুধওয়ালা। খুন না আত্মহত্যা? বেলঘরিয়ার রামপ্রসাদ নগরে দম্পতির মৃত্যুতে পরতে পরতে রহস্য।

আরও পড়ুন: আলমারি খুলতেই জামা কাপড়ের ভিতর থেকে মাথা উঁচু করল সে...

বৃহস্পতিবার সকালে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় ৫০ বছরের আশিস মুখোপাধ্যায় ও তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী ৩২ বছরের টুম্পার ঝুলন্ত দেহ। ঘটনা সামনে আসতেই এলাকায় শোরগোল।

আরও পড়ুন: দরজা ভেজানো, ভিতরে মায়ের নিথর দেহ দেখলেন ছেলে

দম্পতির বেডরুমে সাতটি জায়গা থেকে বিভিন্ন রকম নোট মিলেছে। তবে তা সুইসাইড নোট কিনা,  তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় এলআইসি-র এজেন্ট  আশিস মুখোপাধ্যায়ের প্রথম পক্ষের স্ত্রী নিঃসন্তান ছিলেন। তা নিয়ে অশান্তির জেরে ডিভোর্স পর্যন্ত হয়। দেড় বছর আগে দ্বিতীয় বিয়ে করেন আশিস। এপক্ষেও কোনও সন্তান ছিল না। সেই অবসাদ থেকেই কী আত্মহত্যা?  

আরও পড়ুন: ধড় থেকে ছিন্ন হয়ে গেল মুন্ডু, ভয়ঙ্কর দুর্ঘটনা উলুবেড়িয়ায়

অভাবের তাড়নায় নিজের একটি কিডনি বিক্রি করেছিলেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা। এটি কি আত্মহত্যা নাকি খুন, তদন্তে পুলিস।

.