রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ২৭৩৯ জন, মৃতের সংখ্যা ৫০ ছুঁইছুঁই

রাজ্যে স্য়াম্পেল টেস্টের সংখ্যা বাড়ছে। রবিবার রাজ্যে স্যাম্পেল টেস্ট হয়েছে ২১,০৭২টি। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল টেস্টের সংখ্যা ৯,৩৪,৫৩৭টি

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Aug 2, 2020, 09:30 PM IST
রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ২৭৩৯ জন, মৃতের সংখ্যা ৫০ ছুঁইছুঁই
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: গতকাল রাজ্যে করোনা আক্রান্ত হয়েছিলেন ২,৫৮৯ জন। রবিবার নতুন করে আক্রান্ত হলেন ২,৭৩৯ জন। অর্থাত্ চব্বিশ ঘণ্টার ব্যবধানে আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় দুশো। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৪৯ জনের। শনিবার এই সংখ্যাটা ছিল ৪৮।

আরও পড়ুন-লম্বা ভ্যালিডিটি, অতিরিক্ত ডেটা, ফ্রি ভয়েস কলিং-সহ নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করল BSNL!

রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, রবিবার পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ৭৫,৫১৬। মৃত্যুর সংখ্যা বেড়ে হল ১,৬৭৮।

রবিবার মোট ৪৯ জন মৃতের মধ্যে কলকাতায় মারা গিয়েছেন ২০ জন, দক্ষিণ ২৪ পরগনায় ২ জন, উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ১৪ জন, হাওড়ায় মৃত্যু হয়েছে ৭ জনের। কলকাতাতেই গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৭০৯ জন।

রাজ্য সরকারের কোভিড বুলেটিন অনুয়ায়ী সুস্থতার হারও বাড়ছে রাজ্যে। এখনও পর্যন্ত বাংলায় সুস্থ হয়েছেন ৫২,৭৩০ জন। শতাংশের হিসেবে ৬৯.৮৩ শতাংশ।

আরও পড়ুন-করোনা আক্রান্ত অমিত শাহ, নিজেই টুইট করে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

রাজ্যে স্য়াম্পেল টেস্টের সংখ্যা বাড়ছে। রবিবার রাজ্যে স্যাম্পেল টেস্ট হয়েছে ২১,০৭২টি। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল টেস্টের সংখ্যা ৯,৩৪,৫৩৭টি। রাজ্য সরকারের দাবি ছিল, স্য়াম্পেল টেস্ট বাড়লে করোনা রোগীর সংখ্যা বাড়বে। রাজ্যে এখনও পর্য্ন্ত ৫৭টি ল্যাবে করোনা টেস্ট হচ্ছে। ৮৩টি হাসপাতালে করোনা রোগীদের চিকিত্সা চলছে।

.