করোনা আতঙ্ক, প্রতিবেশীদের হাতে বেধড়ক মার খেলেন বৃদ্ধা

তাঁকে ব্যাপক মারধোর করে প্রতিবেশীরা। হুমকি দেওয়া হয় বাড়ির বাইরে এলেই মেরে ফেলা হবে। ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কে রয়েছে চল পরিবার।

Updated By: Sep 9, 2020, 11:41 PM IST
করোনা আতঙ্ক, প্রতিবেশীদের হাতে বেধড়ক মার খেলেন বৃদ্ধা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা সন্দেহে প্রতিবেশীদের হাতে বেধড়ক মার খেলেন ৬২ বছরের বৃদ্ধা শিখা চল। নোয়াপাড়া থানা এলাকার ইছাপুরের চড়ক তলার ঘটনা। সেখানে বৃদ্ধ মাকে প্রতিবেশীদের হাত থেকে মা বাঁচাতে গিয়ে মার খেলেন বৃদ্ধার দুই ছেলেও। 

আরও পড়ুন: ৪ মাসের শিশুকে কুড়িয়ে এনেছিল পুলিস, টানা ৯ দিন চিকিৎসার পর 'ঘর' খুঁজে দিল হাসপাতাল

অন্যান্য শারীরিক অসুস্থতা থাকায় বারাকপুর বি এন বোস হাসপাতালে চিকিত্‍সা করা হয় তাঁর। হাসপাতাল তাঁর সিটি স্ক্যান এবং গলার পরীক্ষা হয়। রিপোর্টে করোনা সন্দেহের কথা উল্লেখ করা হয়েছে। বাড়ি ফিরে যান বৃদ্ধা। এরপরই তৈরি হয় বিপত্তি। একথা জানাজানি হতেই করোনা আতঙ্ক ছড়ায় এলাকায়। 

বুধবার সকালে নিজেদের বাগানে ফুল তুলতে গেলে শিখা চল নামে ওই বৃদ্ধার ওপর চড়াও হন স্থানীয়রা। করোনা ছড়িয়ে যাবে এই যুক্তিতেই শুরু হয় হেনস্থা। তাঁকে ব্যাপক মারধোর করে প্রতিবেশীরা। হুমকি দেওয়া হয় বাড়ির বাইরে এলেই মেরে ফেলা হবে। ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কে রয়েছে চল পরিবার।

ডাক্তারের পরামর্শেই বুধবারই করোনা পরীক্ষা করানো হয় বৃদ্ধার। করোনার রিপোর্ট হাতে আসার পর অভিযুক্তদের বিরুদ্ধে নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের হবে। জানিয়েছে নিগৃহীত বৃদ্ধার পরিবার

.