Coochbihar: কোতয়ালিতে ধুন্ধুমার! 'মহিলাকে ধর্ষণের অভিযোগ', পুলিসের লাঠি, কাঁদানে গ্যাস

অভিযোগ কোতোয়ালি থানার পুলিসে অভিযোগ দায়ের করা হলেও দোষীকে গ্রেফতার করেনি পুলিস।

Updated By: Jan 17, 2022, 02:37 PM IST
Coochbihar: কোতয়ালিতে ধুন্ধুমার! 'মহিলাকে ধর্ষণের অভিযোগ', পুলিসের লাঠি, কাঁদানে গ্যাস
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারের পশ্চিম ঘুঘুমারির কদমতলা এলাকায় গত ৭ দিন আগে এক মহিলাকে ধর্ষণ করার অভিযোগ। কোতোয়ালি থানার পুলিসে অভিযোগ দায়ের করা হলেও দোষীকে গ্রেফতার করেনি পুলিস অভিযোগ। প্রতিবাদে সোমবার স্থানীয় বাসিন্দারা কোচবিহার - মাথাভাঙা রাজ্য সড়ক পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। তাদের দাবি যতক্ষণ পর্যন্ত অপরাধীদের না ধরা হবে তারা পথ অবরোধ তুলবেন না।

আধ ঘন্টা ধরে এই অবরোধ চলে। এরপর ডি.এস.পি হেড কোয়াটার এবং কোতোয়ালি থানার আইসির তৎপরতায় তাদের বিশাল পুলিসবাহিনী উদ্যোগী হন এই অবরোধ তুলতে। তারপরে অবরোধ না তুলতে চাইলে পুলিসের সঙ্গে স্থানীয় বাসিন্দাদের ধস্তাধস্তি হয় এবং অবরোধকারীরা পুলিসের ওপর ইট ছোড়ে। ঘটনাকে নিয়ন্ত্রণে আনতে পুলিস টি.আর গ্যাস চালায় এবং তাদের উপর লাঠিচার্জ করে।

আরও পড়ুন, Oxfam India Survey: আগামী ২৫ বছর সব শিশুর শিক্ষার খরচ চালাতে পারেন দেশের ১০ ধনী, বলছে সমীক্ষা

এ ঘটনায় ২ জন পুলিসকর্মী আহত হন। এলাকায় বিশাল পুলিসবাহিনী মোতায়েন করা হয়েছে।বর্তমানে এলাকা থমথমে রয়েছে। ঘটনায় একজনকে গ্রেফতার করেছে কোতয়ালি থানার পুলিস। অবরোধ তোলার পর এলাকায় রুটমার্চ করছে পুলিস। পরিস্থিতি আপাতত শান্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.