'পাতাল লোক'এ বিতর্কিত মন্তব্যের জের, এবার অনুষ্কার কুশপুতুল পোড়ালেন মালবাজারের গোর্খারা

৩১ নং জাতীয় সড়কের পাশে গাছমোড় এলাকায় বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। ধ্বনি দেওয়া হয় 'অনুষ্কা শর্মা মূর্দাবাদ'। জ্বালানো হয় তার কুশপুতুল

Updated By: May 27, 2020, 11:02 AM IST
 'পাতাল লোক'এ বিতর্কিত মন্তব্যের জের, এবার অনুষ্কার কুশপুতুল পোড়ালেন মালবাজারের গোর্খারা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  'পাতাল লোক' ওয়েব সিরিজে বিতর্কিত মন্তব্যের জের। ক্রমেই জোরালো হচ্ছে বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার বিরুদ্ধে  প্রতিবাদের সুর।  আরও সংগঠিত হচ্ছে গোর্খাদের লড়াই। এবার বিক্ষোভে সামিল হল মালবাজার মহকুমার  ওয়াশাবাড়ি চা বাগানের গোর্খা সম্প্রদায়ের মানুষ।

৩১ নং জাতীয় সড়কের পাশে গাছমোড় এলাকায় বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। ধ্বনি দেওয়া হয় 'অনুষ্কা শর্মা মূর্দাবাদ'। জ্বালানো হয় তার কুশপুতুল। অভিনেত্রী অনুষ্কা শর্মার গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। গোর্খা জাতির পক্ষে আশিস ভরালি বলেন,  "জাতিবাদী গালাগালি করায় অনুষ্কা শর্মাকে ক্ষমা করা যায় না। অভিনেত্রীর মন্তব্য মহিলা সমাজ আহত ও ক্ষুব্ধ।"  এই ওয়েব সিরিজ বন্ধ করে অভিনেত্রী ও প্রযোজকের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তাঁরা।

আরও পড়ুন- প্রাক্তন বায়ুসেনা কর্মীর অস্বাভাবিক মৃত্যু, পিটিয়ে খুনের অভিযোগ স্ত্রী-মেয়ের বিরুদ্ধে

সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে অনুষ্কা শর্মা অভিনীত পাতাল লোক ওয়েব সিরিজ। ইতিমধ্যেই দর্শকদের মনে সাড়া ফেলেছে এই ওয়েব সিরিজ। এখানে নেপালি চরিত্রের বিরুদ্ধে এক পুলিস চরিত্র জাতিবিদ্বেষ উক্তি করেছেন। গোর্খাদের ‘সেক্সিস্ট স্লার’ বলেও মন্তব্য করা হয়। এতেই ক্ষিপ্ত হয়ে নায়িকা-প্রযোজকের বিরুদ্ধে মামলা দায়ের করে একটি গোর্খা সংগঠন। এরপর সেই বিক্ষোভ ছড়িয়ে পড়ে দিকে দিকে। শব্দটি বাদ দেওয়ার আবেদন জানিয়েছেন তাঁরা।

.