BJP Flag: বিজেপির পতাকায় আটকে কন্ডোম! জলপাইগুড়িতে ভোটের আগে ছড়াল চাঞ্চল্য

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা দেখেন, রাস্তার পাশে বিজেপির পতাকার ওপর কন্ডোম ঝুলছে। একথা জানাজানি হতেই এলাকায় শোরগোল পড়ে যায় শিকারপুর এলাকায়। খবর পেয়ে প্রার্থী সহ বিজেপি নেতারা ঘটনাস্থলে যান। খবর দেওয়া হয় বেলাকোবা ফাঁড়িতে।

Updated By: Jun 30, 2023, 05:21 PM IST
 BJP Flag: বিজেপির পতাকায় আটকে কন্ডোম! জলপাইগুড়িতে ভোটের আগে ছড়াল  চাঞ্চল্য
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন পঞ্চায়েত ভোট ঘিরে সরগরম রাজনৈতিক মহলে। জেলায় জেলায় জোরকদমে শুরু হয়েছে প্রচার৷ তবে মনোনয়ন পর্ব থেকেই দফায় দফায় অশান্ত হয়েছে রাজ্য৷ এবার পঞ্চায়েত নির্বাচনের আগে তৈরি হল কুরুচিকর পরিবেশ৷ বিজেপি’র পতাকায় কন্ডোম লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে। জলপাইগুড়ি জেলার বেলাকোবার শিকারপুর চা বাগানে ঘটনাটি ঘটেছে। 

আরও পড়ুন, Saigal Hossian: সায়গলের স্ত্রী-মায়ের নামেও কোটি টাকার সম্পত্তি! অনুব্রতর দেহরক্ষী যেন ধনকুবের

যদিও এই অভিযোগ মানতে চায়নি শাসক দল তৃণমূল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির রাজগঞ্জে। কন্ডোম-কাণ্ডে শোরগোল পড়েছে জলপাইগুড়ির রাজগঞ্জে৷ শিকারপুর চা বাগানের ডিপু লাইনের ১৮/৫১ বুথে বিজেপি প্রার্থী হিসেবে ভোটে দাঁড়িয়েছেন তপশিলি উপজাতির মহিলা অলকা কুজুর। তাঁর সমর্থনে এলাকায় লাগানো হয়েছে দলীয় পতাকা-পোস্টার।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা দেখেন, রাস্তার পাশে বিজেপির পতাকার ওপর কন্ডোম ঝুলছে। একথা জানাজানি হতেই এলাকায় শোরগোল পড়ে যায় শিকারপুর এলাকায়। খবর পেয়ে প্রার্থী সহ বিজেপি নেতারা ঘটনাস্থলে যান। খবর দেওয়া হয় বেলাকোবা ফাঁড়িতে। পুলিস এসে কন্ডোম ঝোলানো পতাকাটি উদ্ধার করে নিয়ে যায়। এদিনই ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন বিজেপি প্রার্থী অলকা কুজুর। তাঁর দাবি, তৃণমূল এই ঘটনার সঙ্গে জড়িত।

ক্ষোভ উগরে বিজেপির কিষাণ মোর্চার জেলা সভাপতি নকুল দাস বলেছেন, ‘নোংরা রাজনীতি করছে তৃণমূল।’যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের শিকারপুর অঞ্চল সভাপতি নারায়ণ বসাক। তাঁর বক্তব্য, এরকম কাজকে তাঁরা কোনওভাবেই সমর্থন করেন না এবং এতে দলের কেউ যুক্ত নন। অঞ্চল সভাপতির পাল্টা তোপ, প্রচারের আলোতে আসার জন্য বিজেপি এসব করছে।

আরও পড়ুন, WB Panchayat Election: 'বিরোধীরা বেশিরভাগ বুথে এজেন্ট দিতে পারবে না', হুঁশিয়ারি কাজল শেখের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.