Udayan Guha: 'দুয়ারে প্রহার' মন্তব্য, উদয়ন গুহর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ বিজেপির

জেলা বিজেপি নেতা বিরাজ বোস জানান, আগামী পুরসভা নির্বাচনে কেউ যদি তৃণমূলকে ভোট না দেয় তাহলে তিনি দুয়ারে প্রহার প্রকল্প চালু করবেন

Updated By: Jan 31, 2022, 03:39 PM IST
Udayan Guha: 'দুয়ারে প্রহার' মন্তব্য, উদয়ন গুহর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: বিরোধীদের উদ্যেশ্যে বেফাঁস মন্তব্য করে বিপাকে দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। তৃণমূলকে ভোট না দিলে কপালে জুটবে 'দুয়ারে প্রহার' প্রকল্প, এমন মন্তব্য করার জেলা রাজনীতিতে শুরু হয়েছে চাপানউতোর। এবার ওই মন্তব্যের জন্য উদয়ন গুহর বিরুদ্ধে কোচবিহারের কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দায়ের করল বিজেপি।

জেলা বিজেপি নেতা বিরাজ বোস জানান, শাসকদল দুয়ারে সরকার(Duare Sarkar), লক্ষ্মীর ভান্ডার প্রকল্প এনেছে। কিন্তু আগামী পুরসভা নির্বাচনে(Municipal Election) কেউ যদি তৃণমূলকে ভোট না দেয় তাহলে তিনি দুয়ারে প্রহার প্রকল্প চালু করবেন। ওঁর মন্তব্য ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। উনি দিনহাটার বিধায়ক ও কোচবিহার জেলা তৃণমূলের চেয়ারম্যান। উনি যদি এরকম উস্কানিমূলক কথা বলেন তাহলে মানুষ তার পাশে থাকবে কীকরে।

পুরসভার নির্বাচনকে সামনে রেখে রবিবার দিনহাটার ৯ নম্বর ওয়ার্ডে একটি কর্মীসভার আয়োজন করে তৃণমূল কংগ্রেস। সেখানেই উদয়ন গুহ বলেন, "রাজ্য সরকার মায়েদের জন্য লক্ষ্মীর ভান্ডার দিয়েছে। মায়েদের তো কিছু বলা যায় না, তবে পুরুষদের জন্য বেসরকারিভাবে পুরসভার নারায়ণের ভান্ডার রয়েছে। নারায়ণের ভান্ডারের সুযোগ নিয়ে কেউ যদি বিশ্বাসঘাতকতা করে, তাহলে তাদের জন্য নতুন একটি প্রকল্প চালু করা হবে হবে। তা হল দুয়ারে প্রহার (Duare Prohar)। সেটা যেন মাথায় থাকে।"

আরও পড়ুন-Udayan Guha Says Duare Prohar: 'সরকারি সুবিধা নিয়ে তৃণমূলকে ভোট না দিলে জুটবে দুয়ারে প্রহার', উদয়নের মন্তব্যে ঝড়

ওই অভিযোগ নিয়ে উদয়ন গুহ বলেন, সেভাবে আমি বলিনি। অনেকেই নারায়ণ ভান্ডারের সুযোগ নিয়েছে। সরকারি সুযোগ সুবিধা, পুরসভার সুযোগ সুবিধা কর্মীদের দিয়েছি। আমাদের কর্মীদের বলেছি, যাঁরা বছরের পর বছর দলের কাছ থেকে সুবিধা নিয়েছেন, পুরসভার কাছ থেকে সুবিধা নিয়েছেন, পুরভোটের (Municipal Election 2022) সময় যদি তাঁরা বিশ্বাসঘাতকতা করেন, তবে তাঁদের জন্য আরেকটা নতুন প্রকল্প চালু হতে পারে, সেটা হচ্ছে দুয়ারে প্রহার (Duare Prohar)। আমি আমার কর্মীদের বলেছি। এটার মধ্যে বাইরের লোকের তো কিছু নেই।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.