উত্তরপ্রদেশের দুর্ঘটনায় রাজ্যের মৃত পরিযায়ী শ্রমিকদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ: মমতা

তিনি বলেন, “উত্তরপ্রদেশের আউরাইয়াতে যে পথ দুর্ঘটনা হয়েছে সেই খবরে খুব দুঃখিত। যেসব পরিযায়ী ভাই বোনেরা মারা গিয়েছেন তাঁদের পরিবারকে সমবেদনা জানাই।

Updated By: May 16, 2020, 11:51 PM IST
উত্তরপ্রদেশের দুর্ঘটনায় রাজ্যের মৃত পরিযায়ী শ্রমিকদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ: মমতা

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের দুর্ঘটনায় মৃত পুরুলিয়ার পরিযায়ী শ্রমিকদের পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করেছে রাজ্য সরকার। টুইট করে শোকপ্রস্তাব জানিয়েছেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “উত্তরপ্রদেশের আউরাইয়াতে যে পথ দুর্ঘটনা হয়েছে সেই খবরে খুব দুঃখিত। যেসব পরিযায়ী ভাই বোনেরা মারা গিয়েছেন তাঁদের পরিবারকে সমবেদনা জানাই। তাঁদের আত্মার শান্তি কামনা করি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।”

উল্লেখ্য, শনিবার উত্তরপ্রদেশের আউড়িয়ার দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নিহতদের আত্মার শান্তি কামনা করেছেন তিনি। সমবেদনা জানিয়েছেন পরিযায়ী ভাইবোনদের পরিবারের প্রতি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে পরিযায়ী শ্রমিক মৃত্যুর ঘটনায় শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

এ দিকে ভিনরাজ্যে দুর্ঘটনায় মৃত্যু হয়  উত্তর দিনাজপুরের হেমতাবাদ ব্লকের রামপুরের আকবর আলি মারা যায়। আহত হয়েছেন আর ৩ জন পরিযায়ী শ্রমিক  মৃত ওই শ্রমিকের পাশে দাড়াল হেমতাবাদ ব্লক প্রশাসন।

.