College Student death: ফের কলেজ পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু, হাবরার ছাত্রের দেহ উদ্ধার পাঁশকুড়ায়!

প্রজেক্ট করতে যাচ্ছে, এই বলে রবিবার বাড়ি থেকে বেরিয়েছিল সে। বাড়ি থেকে ১১৮ কিলোমিটার দূরে পাঁশকুড়ায় উদ্ধার হয় দেহ।

Updated By: Sep 6, 2023, 05:31 PM IST
College Student death: ফের কলেজ পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু, হাবরার ছাত্রের দেহ উদ্ধার পাঁশকুড়ায়!

মনোজ মণ্ডল : রাজ্যে ফের কলেজ পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু। হাবরার কলেজের ছাত্রের দেহ উদ্ধার পাঁশকুড়ায়। পাঁশকুড়ার কাছে রেললাইন থেকে উদ্ধার দেহ। মৃতের নাম স্বাগত বণিক। ওই পড়ুয়ার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। দেহ উদ্ধারের পর প্রথমে তমলুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে বাড়িতে দেহ নিয়ে আসেন পরিবারের লোকেরা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

এই ঘটনায় পরিবারের তরফে অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ করা হয়েছে। বাড়ি থেকে ১১৮ কিলোমিটার দূরে পাঁশকুড়ায় উদ্ধার হয় দেহ। পুলিসের প্রাথমিকভাবে অনুমান, ওই পড়ুয়া আত্মঘাতী হয়েছে। পরিবারের তরফে অভিযোগ, ওই পড়ুয়া যদি আত্মঘাতী-ই হয়ে থাকে, তবে বাড়ি থেকে এত দূরে গিয়ে কেন আত্মঘাতী হল সে? রবিবারের পর থেকে এই পড়ুয়ার আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। প্রজেক্ট করতে যাচ্ছে, এই বলে রবিবার বাড়ি থেকে বেরিয়েছিল সে। কিন্তু তারপর আর বাড়ি ফেরেনি। 

শিয়ালদহের সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র ছিল সে। এই ঘটনায় রবিবার রাতেই নিখোঁজ ডায়েরি করে পরিবার। তারপরই দেহ উদ্ধার হয় পাঁশকুড়ায় রেললাইনের ধারে। পরিবারের অভিযোগ, ওই পড়ুয়াকে কেউ বা কারা ডেকে নিয়ে যায়। তারপর তাকে খুন করা হয়েছে। এই মর্মে হাবড়া থানায় অভিযোগও দায়ের করেছে পরিবার। 

আরও পড়ুন, ED: কোটি কোটি টাকা তছরূপ! লক্ষ্মণের বাড়িতে ইডির হানা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.