প্রেমিক বিবাহিত, এক সন্তানের বাবা, জানতে পেরে কলেজছাত্রী প্রেমিকা নিল চরম সিদ্ধান্ত!

 সম্পর্ক ছিন্ন করার কারণে ওই যুবক হুমকি দেয়। আত্মঘাতী কলেজছাত্রীর পরিবারের অভিযোগ, এই অপমানেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে তাদের মেয়ে।

Updated By: Feb 5, 2023, 08:41 AM IST
প্রেমিক বিবাহিত, এক সন্তানের বাবা, জানতে পেরে কলেজছাত্রী প্রেমিকা নিল চরম সিদ্ধান্ত!

প্রসেনজিত্ সরদার: প্রেমে আঘাত। আর তার জেরেই আত্মঘাতী কলেজছাত্রী। উদ্ধার হয়েছে সুসাইড নোট। অভিযোগ, প্রেমিক আগে থেকেই বিবাহিত। এমনকি সন্তানও আছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে পুলিস। মৃতার নাম কমলা সরদার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার ডেভিসআবাদ এলাকায়।

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, বছরখানেক আগে জয়নগর থানার গোচরণ এলাকার বাসিন্দা জয়ন্ত নস্করের সাথে আলাপ হয় কমলা সরদারের। এরপরই প্রেম-ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। পরবর্তীতে ওই কলেজছাত্রী কমলা সরদার জানতে পারে যে তাঁর প্রেমিক ওই যুবক আগে থেকেই বিবাহিত। সেইসঙ্গে তার সন্তানও রয়েছে। এই কথা জানাজানি হতেই প্রেমের সম্পর্ক থেকে সরে আসে ওই কলেজছাত্রী।

কিন্তু অভিযোগ, সম্পর্ক ছিন্ন করার কারণে ওই যুবক হুমকি দেয়। আত্মঘাতী কলেজছাত্রীর পরিবারের অভিযোগ, এই অপমানেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে তাদের মেয়ে। মৃত্যুর আগে অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে নিজের ঘরে একটি সুসাইড নোটও লিখে রেখে গিয়েছে ওই কলেজছাত্রী। সুইসাইড নোটে কমলা অভিযুক্ত যুবকের শাস্তির দাবি জানিয়েছে বলে দাবি করেছে পরিবার। ওই কলেজছাত্রীর পরিবারের দাবি, অভিযুক্ত ওই যুবককে উপযুক্ত শাস্তি দেওয়া হোক। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, বিজেপির সঙ্গে যুক্ত তাপস মণ্ডল, সব বলব! বিস্ফোরক কুন্তল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.