কয়লাকাণ্ডে আসরে ED, লালা ও ব্যবসায়ী গণেশ বাগাড়িয়ার একাধিক আস্তানায় তল্লাশি

নয়া সূত্র তালাশে অভিযানে ইডি।

Updated By: Jun 29, 2021, 12:06 PM IST
 কয়লাকাণ্ডে আসরে ED, লালা ও ব্যবসায়ী গণেশ বাগাড়িয়ার একাধিক আস্তানায় তল্লাশি

নিজস্ব প্রতিবেদন: কয়লাকাণ্ডে ফের তৎপর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। শহরজুড়ে মঙ্গলবার ৩টি জায়াগায় তল্লাশি চালাল কেন্দ্রীয় সংস্থাটি। জেলাতেও চলল তল্লাশি। একাধিক দলে ভাগ হয়ে এই তল্লাশি অভিযান চালান ইডির আধিকারিকরা। লালা ওরফে অনুপ মাঝির বাড়ি ও ফ্ল্যাট এবং লালাঘনিষ্ঠ ব্যবসায়ী গণেশ বাগাড়িয়ার বাড়িতে তল্লাশি চলে।

জানা গিয়েছে, এদিন তিনটি দলে ভাগ হয়ে তল্লাশি অভিযানে বের হয় ইডির ২০ থেকে ৩০ জনের একটি দল। তাঁরা লালার সিআইটি রোডের বাড়িতে তল্লাশি চালায়। তার পুরুলিয়ার বাড়িতেও তল্লাশি চলে। এছাড়া লালাঘনিষ্ঠ ব্যবসায়ী গণেশ বাগাড়িয়ার বাঙুর এভিনিউ এবং সল্টলেকের এএ ব্লকের বাড়িতেও তল্লাশি চলে। কয়লা কাণ্ডে একটি নয়া সূত্রের আশায় মঙ্গলবারের এই তল্লাশি চালান তদন্তকারীরা।

আরও পড়ুন: দেবাঞ্জনের হাত দিয়ে কি বিদেশে গিয়েছে টাকা? এবার খতিয়ে দেখবে ED

আরও পড়ুন: Fake Vaccine Case:গ্রেফতার দেবাঞ্জনের খুড়তুতো ভাই, ভুয়ো টিকা ক্যাম্পের কম্পাউন্ডার

কয়লা কাণ্ডে অন্যতম অভিযুক্ত অনুপ মাজি ওরফে লালা। আগেই সিবিআইয়ের (CBI) হাতে গ্রেপ্তার হয়েছে লালা। তদন্তকারীদের হাতে এসেছে বহু গুরুত্বপূর্ণ নথিপত্র। এই কেলেঙ্কারির সঙ্গে কে কে জড়িত, কোথায় কোথায় টাকা গিয়েছে, তারও নাগাত পেতে চাইছে ইডি এবং সিবিআই। লালার সূত্রে ধরে গণেশ বাগাড়িয়ার নামও এই কাণ্ডে উঠে আসে। আগেও বহুবার গণেশ এবং লালার বাড়িতে তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। বাজেয়াপ্তও হয়েছে বহু নথি

.