সবটাই লোক দেখানো, উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে মমতাকে তোপ অধীরের

ফুলপ্রুফ ব্যবস্থা নিয়ে নিয়োগ করছেন না কেন, প্রশ্ন কংগ্রেস সাংসদের  

Updated By: Jun 30, 2021, 10:43 PM IST
সবটাই লোক দেখানো, উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ নিয়ে মমতাকে তোপ অধীরের

নিজস্ব প্রতিবেদন: উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগে স্থগিতাদেশ জারি করেছে কলকাতা হাইকোর্ট। এর ফলে ১৪ হাজার শিক্ষক নিয়োগ নিয়ে তৈরি হয়ে গেল জটিলতা। এর জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকেই আঙুল তুললেন প্রদেশ কংগ্রেস প্রধান অধীর চৌধুরী।

আরও পড়ুন-জ্বালানি নিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় নদীতে ছিটকে পড়লেন মহিলা, ঘটনাস্থলেই মৃত্যু 

ইন্টারভিউয়ের তালিকায় অস্বচ্ছতার অভিযোগ নিয়ে মামলা হয় হাইকোর্টে। তার জেরেই নিয়োগে স্থগিতাদেশ দেয় আদালত। বুধবার এনিয়ে অধীর চৌধুরী(Adhir Chowdhury) বলেন, রাজ্য সরকার যা করছে তার সবটাই লোক দেখানো। কোনও কিছুতেই সরকার সিরিয়াস নয়। এখানেই সমস্যা। এই শুনছি ৩২ হাজার শিক্ষক নিয়োগ হবে। এখন আবার সমস্যা। সরকারি চাকরি, শিক্ষক নিয়োগ নিয়ে এই গল্প চলছেই।

আরও পড়ুন-সাত দিনের মধ্যে সরাতে হবে যাবতীয় Pornographic Content, টুইটারকে কড়া বার্তা জাতীয় মহিলা কমিশনের

নিয়োগ আদালতের স্থগিতাদেশ নিয়ে অধীর নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee)। বলেন, এখন মুখ্যমন্ত্রী হাত-পা ঝেড়ে ফেলবেন। বলবেন হাইকোর্ট(Calcutta High Court) দিচ্ছে না তো কী করব। আপনি তো অন্য সব ব্যাপারে হাইকোর্টের মোকাবিলা করতে তত্পর। নন্দীগ্রামের ভোট নিয়ে তত্পর, আপনার হলফনামা জমা নেওয়া হচ্ছে না, তা নিয়ে তত্পর। সুপ্রিম কোর্টেও চলে যাচ্ছেন। আদালত যাতে কোনও আপত্তি তুলতে না পারে তার জন্য আপনি ফুলপ্রুফ ব্যবস্থা নিয়ে চাকরির ব্যবস্থা করছেন না কেন? হাইকোর্টের অজুহাতে রাজ্য আর কতদিন বেকার যুবক যুবতীরা চাকরি থেকে বঞ্চিত হবেন? এটাই আমার কাছে বড় প্রশ্ন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.