মেদিনীপুরে মোদীর সভার দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে মমতা!

 গত সোমবার মেদিনীপুর কলেজ মোড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় প্যান্ডেল ভেঙে পড়ে ৭৬ জন আহত হন। গুরুতর আহত হন ৭ ব্যক্তি।

Updated By: Jul 19, 2018, 05:19 PM IST
মেদিনীপুরে মোদীর সভার দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে মমতা!

নিজস্ব প্রতিবেদন: মোদীর সভায় প্যান্ডেল দুর্ঘটনায় আহত ব্যক্তিদের দেখতে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আহতদের সঙ্গে কথা বলেন তিনি। তাঁদের শারীরিক অবস্থার খবর নেন চিকিত্সকদের কাছ থেকে।

প্রসঙ্গত, গত সোমবার মেদিনীপুর কলেজ মোড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় প্যান্ডেল ভেঙে পড়ে ৭৬ জন আহত হন। গুরুতর আহত হন ৭ ব্যক্তি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সভার পর তাঁদের দেখতে মেদিনীপুর হাসপাতালে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন: তৃণমূলের একুশে এলাহি আয়োজন! দেখুন ভোজের ছবি

 কনভয় নিয়ে সোজা হাসপাতালে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অনুগামীদের সঙ্গে দেখা করেন ও কথা বলেন। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা আহতদের মাথায় হাতও বুলিয়ে দিতে দেখা যায় নমোকে।

সেদিনই ট্যুইট করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিত্সার যাবতীয় সাহায্যের আশ্বাসও দিয়েছিলেন তিনি। সেদিন সভায় আদ্যোপ্রান্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছিলেন নমো। কিন্তু তাঁরই সভায় ঘটে যাওয়া দুর্ঘটনার খবর পেয়ে নিজেকে স্থির রাখতে পারেননি মুখ্যমন্ত্রী। সেদিনই বলেছিলেন, রাজনীতি করার সময় পরে, আগে আহতদের সুস্থ করে তুলতে হবে।

.