দাঙ্গাবাজদের ধরে দিতে পারলেই মিলবে চাকরি-টাকা : মমতা

অন্যান্য প্রশাসনিক সভার মতোই দুর্গাপুরের সভাতেও বিভিন্ন প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে কথা বলছিলেন মমতা। কিন্তু তারই মাঝে কথায় কথায় উঠে আসে, সাম্প্রতিককালে রাজ্যের কিছু বিক্ষিপ্ত ঘটনার কথা। 

Updated By: Mar 5, 2018, 04:12 PM IST
দাঙ্গাবাজদের ধরে দিতে পারলেই মিলবে চাকরি-টাকা : মমতা

নিজস্ব প্রতিবেদন: ‘রাজ্যে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে আরএসএস, বিজেপি। এরকম দাঙ্গাবাজদের ধরে দিতে পারলেই চাকরি দিয়ে, টাকা দিয়ে পুরস্কৃত করব আমি।‘ সোমবার দুর্গাপুরে প্রশাসনিক সভা থেকে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন: পুকুর পাড়েই সন্ধ্যার পর মিলছে তার পায়ের ছাপ! এবার আতঙ্ক মধুপুরে

অন্যান্য প্রশাসনিক সভার মতোই দুর্গাপুরের সভাতেও বিভিন্ন প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে কথা বলছিলেন মমতা। কিন্তু তারই মাঝে কথায় কথায় উঠে আসে, সাম্প্রতিককালে রাজ্যের কিছু বিক্ষিপ্ত ঘটনার কথা। আর সে প্রসঙ্গেই গেরুয়া শিবিরকে কাঠগড়ায় তুলে মমতা বলেন, ‘ওরা চক্রান্ত করে দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধানোর চেষ্টা করছে। ভাড়া করে লোক নিচ্ছে। ওরা আরএসএস, বিজেপি করে...এই জন্যই বলছি কারণ যারা ধরা পড়ছে তারা আরএসএস‘।

আরও পড়ুন: শোভাবাজার মেট্রো স্টেশনের কাছেই ভরদুপুরে বিধ্বংসী অগ্নিকাণ্ড

প্রশাসনিক সভাতে এই প্রসঙ্গ উত্থাপনের ফলে কিছুটা হলেও বিব্রত হন মমতা। এরপরই তিনি আমলাদের উদ্দেশে বলেন, ‘জানি এটা প্রশাসনিক সভা, তাও বলছি এদের ওপর নজর রাখবেন, ধরে দিতে পারলেই, চাকরি দেবেন, টাকা দেবন, প্রত্যেককে পুরস্কৃত করব।‘ 

.