JNU হামলার তীব্র নিন্দা মুখ্যমন্ত্রীর, অত্যাচারিতদের পাশে দাঁড়াতে দিল্লি যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল

রবিবার ঘটনার পরপরই নিজের টুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী লিখেছেন...

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Jan 6, 2020, 08:57 AM IST
JNU হামলার তীব্র নিন্দা মুখ্যমন্ত্রীর, অত্যাচারিতদের পাশে দাঁড়াতে দিল্লি যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদন: JNU-তে এবিভিপির তাণ্ডবে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহল। ঘটনার তীব্র নিন্দা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নেত্রীর নির্দেশে নির্যাতিতদের পাশে দাঁড়াতে দিল্লি যাচ্ছে দীনেশ ত্রিবেদীর নেতৃত্বাধীন প্রতিনিধি দল। রবিবার ঘটনার পরপরই নিজের টুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী লিখেছেন,

"JNU-র পড়ুয়া ও শিক্ষকদের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা করি। এমন জঘন্য কাজের নিন্দার জন্য কোনও শব্দই যথেষ্ট নয়। এঘটনা আমাদের গণতন্ত্রের লজ্জা। JNU ও শাহিনবাগের অত্যাচারিতদের পাশে দাঁড়াতে দিল্লি যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল। দলের নেতৃত্ব দেবেন দীনেশ ত্রিবেদী।" জানা গিয়েছে, দিল্লিতে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়, পার্থ চট্টোপাধ্যায় ছাড়াও আরও অনেকে। পাশাপাশি বিভিন্ন জায়গায় প্রতিবাদ মিছিলও করবে তৃণমূল। 

আরও পড়ুন: জেএনইউ ক্যাম্পাসে মুখোশ পরে হামলা দুষ্কৃতীদের, মাথা ফাটল ছাত্রসংসদের সভানেত্রী ঐশীর

রবিবার সন্ধে ৬টা নাগাদ দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে তাণ্ডব চালায় মুখোশ পরা একদল দুষ্কৃতী। বেধড়ক মারধর করা হয় ছাত্র ও শিক্ষকদের। দুষ্কৃতীদের মারে মাথা ফেটে রক্তাক্ত হন জেএনইউ ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় এইমসের ট্রমা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছে। হামলার অভিযোগ গিয়েছে এবিভিপির বিরুদ্ধে।

.