প্রতিবেশী যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক! কিশোরীর চিত্কারে বাড়ির লোক ছুটে এসে দেখল...

দীর্ঘদিন ধরেই ওই যুবকের সঙ্গে সম্পর্ক ছিল ভাইঝির।

Updated By: Jan 4, 2019, 06:34 PM IST
প্রতিবেশী যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক! কিশোরীর চিত্কারে বাড়ির লোক ছুটে এসে দেখল...
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : সম্পর্কের টানাপোড়েনে রক্ত দিয়ে প্রেমপত্র লিখে রেখে আত্মঘাতী হল এক ছাত্রী। উদ্ধার হয়েছে রক্তে লেখা সেই প্রেমপত্র। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি কচুয়া বোয়ালমারি এলাকায়। অভিযুক্ত প্রেমিক পলাতক।

আরও পড়ুন, বর্ষবরণের 'ভ্রমণ' সেরে ৪ দিন পর ঘরের ছেলে 'সচিন' ফিরল ঘরে

পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্পর্কে টানাপোড়েনের জেরে বৃহস্পতিবার বিকেলে দ্বাদশ শ্রেনির ওই ছাত্রী ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়নার ফাঁস দেয়। চিত্কার শুনে ছুটে আসে বাড়ির লোক। ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাকে। সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি হাসাপাতালে। সেখানে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, ব্যস্ততার মাঝে শরীর ফিট রাখতে অবসরে শাটলার মমতা, দেখুন ভিডিয়ো  

অভিযোগ, পরিস্থিতির সুযোগে অভিযুক্ত প্রেমিক উত্তম সরকার ঘরে ঢুকে প্রেমপত্র সহ আরও অন্যান্য কাগজ সরিয়ে ফেলে। তারপরই এলাকা ছেড়ে চম্পট দেয়। তবে রক্তে লেখা একটি প্রেমপত্র উদ্ধার করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি থানার পুলিস।

আরও পড়ুন, 'সংশোধনী অসাংবিধানিক নয়', হাইকোর্টের রায়ে কাটল মেয়র নির্বাচনের কাঁটা

ওই ছাত্রীর কাকা জানিয়েছেন, উত্তম সরকার নামে ওই যুবক প্রতিবেশী। দীর্ঘদিন ধরেই ওই যুবকের সঙ্গে সম্পর্ক ছিল ভাইঝির। দুজনের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছিল। কিন্তু সম্প্রতি সম্পর্কে বেঁকে বসে ওই যুবক। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই এই ঘটনা।

.