মহিলারা স্নান করে, সিসিটিভি কেন? কলতলার ঝগড়া রণক্ষেত্র আকার নিল কালনায়

কালনা থানার পুলিস ঘটনাস্থলে গেলে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পুলিস জানাচ্ছে, সিসিটিভি লাগানো নিয়ে ঘটনার সূত্রপাত। পারিবারিক বিবাদে সিসিটিভি লাগানো হয়

Updated By: May 10, 2020, 01:21 PM IST
মহিলারা স্নান করে, সিসিটিভি কেন? কলতলার ঝগড়া রণক্ষেত্র আকার নিল কালনায়
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কলতলার ঝগড়া আছড়ে পড়ল একেবারে থানায়! কথা কাটাকাটি থেকে  হাতাহাতি, শেষমেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে পুলিস পৌঁছলে। ঘটনার সৌজন্যে সিসিটিভি! হ্যাঁ, সিসিটিভি লাগানো নিয়ে হুলুস্থুল কাণ্ড বাধল কালনার লক্ষ্মীগঞ্জ ও পাথুরিয়া মহল পাড়ায়।

দুই পরিবারের ঝগড়া জেরে লাগানো হয় সিসিটিভি ক্যামেরা। কিন্তু ক্যামেরার মুখ কলপাড়ের দিকে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কলতলায় স্নান করেন অনেক মহিলা। কিন্তু সিসিটিভি লাগানো অসুবিধায় পড়েছেন তাঁরা। এনিয়ে প্রতিবাদ জানাতে গিয়ে লক্ষ্মীগঞ্জ এবং পাথুরিয়া মহল পাড়ার মধ্যে অশান্তি ছড়িয়ে পড়ে। কার্যত রণক্ষেত্রে পরিণত হয় দুই পাড়ায়।

কালনা থানার পুলিস ঘটনাস্থলে গেলে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পুলিস জানাচ্ছে, সিসিটিভি লাগানো নিয়ে ঘটনার সূত্রপাত। পারিবারিক বিবাদে সিসিটিভি লাগানো হয়। যেখানে কলতলায় মহিলারা স্নান করেন, জল নিয়ে যান। সিসিটিভি থাকায় অসুবিধার মুখে পড়েন তাঁরা। এ নিয়ে শুরু হয় বাক বিতণ্ডা। সেই অশান্তি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে লক্ষ্মীগঞ্জ এবং পাথুরিয়া মহল পাড়ার মধ্যে।

আরও পড়ুন- পরিযায়ী শ্রমিকদের ফেরাতে বিশেষ ১০টি ট্রেনের অনুমোদন রাজ্যের: স্বরাষ্ট্রসচিব

লক্ষ্মীগঞ্জ পাড়ার বাসিন্দাদের অভিযোগ, পাথুরিয়া মহল পাড়ার ছেলেরা এসে মারধর করে। পাল্টা পাথুরিয়া মহল পাড়ার বাসিন্দাদের অভিযোগ, তাদের পাড়ায় ঢুকে বাড়িঘর ভাঙুচর করে লক্ষ্মীগঞ্জ পাড়ার যুবকেরা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় কালনা থানার পুলিস। পুলিসের সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিস। সংঘর্ষে আহত হয় দুই পাড়ায় ৭ জন। তাদের কালনা মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালনা থানায় অভিযোগ দায়ের করছে দুই পাড়ার বাসিন্দারা।

.