Video: প্রতিবন্ধীর জন্য লটারি, প্রথম পুরস্কারে কারচুরি! রণক্ষেত্র হলদিবাড়ি

নিজস্ব প্রতিবেদন: হলদিবাড়িতে (Haldibari) লটারি খেলার আয়োজন করেছিল কারা? আয়োজকরা পলাতক। স্থানীয় ব্যবসায়ীর সমিতির সঙ্গে বৈঠক করেছে পুলিস। যাঁরা টিকিট কেটেছিলেন, তাঁদের টাকা ফেরত দেওয়ার তোড়জোড় চলছে বলে খবর।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। কোচবিহারের (Cooch Behar) হলদিবাড়ির দেওয়ানগঞ্জে লটারি খেলার আয়োজন করেছিল স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থা। উদ্দেশ্য, প্রতিবন্ধীদের সাহায্য করা। নিজেদের ভাগ্য পরীক্ষা করার জন্য টিকিটও কেটেছিলেন অনেকেই। নির্দিষ্ট সময়ে দেওয়ানগঞ্জ বাজার লাগোয়া মাঠে রীতিমতো মঞ্চ বেঁধে শুরু হয় খেলা। উপহারের তালিকায় ছিল বাইক, ফ্রিজ, টোটো-সহ নানা সামগ্রী।

 

আরও পড়ুন: Jaynagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, 'নেশা' প্রাণ কাড়ল ২ বন্ধুর

তাহলে? লটারির টিকিট ক্রেতাদের দাবি, আয়োজকদের তরফে জানানো হয়েছিল, ১০০১ থেকে ৫০,৯৯৯ নম্বর পর্যন্ত টিকিটে খেলা হবে। কিন্তু যে টিকিটে প্রথম পুরস্কার ঘোষণা করা হয়, সেই টিকিটের নম্বর ছিল ৫৩ হাজার ১১৩! এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। লটারি খেলার মঞ্চ, টেবিল-চেয়ার ভাঙচুর করতে শুরু করে জনতা। রণক্ষেত্রের চেহারা নিয়ে নেয় গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। দীর্ঘক্ষণে চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

English Title: 
Clash erupts over lottery in cooch Behars Haldibari
News Source: 
Home Title: 

Video: প্রতিবন্ধীর জন্য লটারি, প্রথম পুরস্কারে কারচুরি! রণক্ষেত্র হলদিবাড়ি

Video: প্রতিবন্ধীর জন্য লটারি, প্রথম পুরস্কারে কারচুরি! রণক্ষেত্র হলদিবাড়ি
Yes
Is Blog?: 
No
Section: