ECL: খনির ভেতরে দুষ্কৃতীদের সঙ্গে চলল গুলির লড়াই, ঢোকার পথ ঘিরে রেখেছে পুলিস-সিআইএসএফ

পুলিস সূত্রে খবর, ইসিএলের নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে বোমা ও গুলি চালায় দুষ্কৃতীরা

Updated By: Nov 1, 2021, 08:08 PM IST
ECL: খনির ভেতরে দুষ্কৃতীদের সঙ্গে চলল গুলির লড়াই, ঢোকার পথ ঘিরে রেখেছে পুলিস-সিআইএসএফ

নিজস্ব প্রতিবেদন: খনিতে তামার তার চুরি করতে ঢুকে ভেতরে আটকে পড়ল জন কুড়ির একটি দুষ্কৃতী দল। বাধা দিলে পুলিসের সঙ্গে তাদের গুলির লড়াই বেধে যায়। 

রবিবার তার বারোটা নাগাদ ওই দুষ্কৃতীরা নজরে পড়ে যায় পুলিস ও সিআইএসএফের। খনির মুখ ঘিরে রেখেছে পুলিস। এখনও পর্যন্ত খনির ভেতরেই দুষ্কৃতীরা লুকিয়ে রয়েছে বলে খবর। ঘটনাটি ঘটেছে ইসিএলের মুগমা এরিয়ায় কুমারডুবি ভাগ্যলক্ষ্মী ইনক্লাইনে।

আরও পড়ুন-মার্চের গোড়ায় মাধ্যমিক, ২ এপ্রিল থেকে শুরু উচমাধ্যমিক, পরীক্ষার নির্ঘণ্ট ঘোষণা

পুলিস সূত্রে খবর, ইসিএলের নিরাপত্তারক্ষীদের লক্ষ্য করে বোমা ও গুলি চালায় দুষ্কৃতীরা। যার জেরে নিরাপত্তা অফিসার অবোধ বিহারী মাহতোর আহত হয়। তার আঙুলে ক্ষত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সিআইএসএফ বাহিনী ও ধানবাদ পুলিসের দল।

আরও পড়ুন-কালীপুজোয় বাজি পুরোপুরি নিষিদ্ধ নয়, হাইকোর্টের রায় খারিজ করে জানাল সুপ্রিম কোর্ট      

রাত ১টার দিকে উভয় পক্ষ থেকে গোলাগুলি হয় বলে জানা যায়। দুস্কৃতীদের বারবার সতর্ক করা হয় তারা যেন আত্মসমর্পণ করে। কিন্তু সেই কথায় কান দেয়নি দুস্কৃতীরা। ২০ জনের দুস্কৃতী দল আত্মসমর্পণ না করায় বাইরে থেকে খনি ঘিরে রেখেছে পুলিস। একই সঙ্গে কোলিয়ারির ম্যানেজার ও পুলিশ কর্মকর্তার সমন্বয়ে কলিয়ারির ভেতরে যাওয়ার কৌশল তৈরি করা হচ্ছে বলে জানা গেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.