Bhangor: স্বাধীনতা দিবসে পতাকা তোলা নিয়ে উত্তপ্ত ভাঙ্গড়, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ নওশাদের

এনিয়ে তৃণমূলের তরফে আইএসএফের সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Updated By: Aug 15, 2021, 06:47 PM IST
Bhangor: স্বাধীনতা দিবসে পতাকা তোলা নিয়ে উত্তপ্ত ভাঙ্গড়, তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ নওশাদের

নিজস্ব প্রতিবেদন: ভাঙ্গড়ে এমনিতেই তৃণমূল ও আইএসএফ-র মধ্য়ে চাপা উত্তেজনা রয়েছে। স্বাধীনতা দিবসে পতাকা তোলাকে কেন্দ্র করে তা আরও চরমে উঠল। রবিবার এনিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ল দুপক্ষের সমর্থকরা। দুই পক্ষেরই বেশ কয়েকজন এই সংঘর্ষে আহত হয়েছেন। রবিবার এনিয়ে উত্তেজনা ছড়াল ভাঙ্গড় থানায় নলমুড়ি এলাকায়।

আরও পড়ুন-Khela Hobe Diwas: গুজরাটের গোধরায় খেলার অনুমতি পেলেন না Mamata

এনিয়ে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি বলেন, ভাঙ্গড়ে বিভিন্ন এলাকায় পতাকা তোলার কর্মসূচি ছিল। হরিরামপুর পতাকা তোলার পর খবর পাই নলমুড়িতে যেখানে আমাদের জাতীয় পতাকা তোলার কথা ছিল সেখানে বাঁশ পুঁতে পতাকা তোলার আয়োজন করছিলেন আইএসএফ সমর্থকরা। সেই সময় কাইজার আহমেদের নেতৃত্বে তৃণমূল দুষ্কৃতীরা আইএসএফ সমর্থকদের প্রবল মারধর করে। 

নাওশাদ সিদ্দিকির অভিযোগ, মারধরে আইএসএফের ৪ সমর্থক আহত হয়েছেন। তাদের হাসপাতালে যে ভর্তি করা হবে তাতেও সমস্যার সৃষ্টি করে তৃণমূল। হাসপাতাল দুষ্কৃতীদের দিয়ে ঘিরে রাখা হয়। এনিয়ে প্রশাসনের সঙ্গে যোগযোগ করলে আমাকে বলা হয়, নলমুড়িতে আসবেন না। এখানে পরিবেশ অত্যন্ত উত্তপ্ত। এখানে আসবেন না। অশান্তি হয়ে যেতে পারে।

আরও পড়ুন-Independence Day: ১৫ অগাস্ট ১৯৪৭, দেশ স্বাধীন হলেও বেদনায় ডুবে ছিল চন্দননগর  

এদিকে, এনিয়ে তৃণমূলের তরফে আইএসএফের সব অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের নেতা কাইজার আহমেদ বলেন, স্বাধীনতা দিবসে পতাকা তো নিয়ে রাজনীতি করতে এসেছিলেন নওশাদ সিদ্দিকি। এমন দিনে এরকম ঘটনা গ্রহনযোগ্য নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.