চুঁচুড়া ITI কলেজের প্র্যাকটিকাল রুমে 'গুণধর' শিক্ষকের হাতে ছাত্রীর শ্লীলতাহানি

Updated By: Aug 8, 2017, 06:25 PM IST
চুঁচুড়া ITI কলেজের প্র্যাকটিকাল রুমে 'গুণধর' শিক্ষকের হাতে ছাত্রীর শ্লীলতাহানি

ওয়েব ডেস্ক: চুঁচুড়া ITI কলেজে গোপন ক্যামেরায় তোলা ছবি। সেই ছবি ২৪ ঘণ্টার হাতে। কলেজের প্র্যাকটিকাল রুমে ছাত্রীর শ্লীলতাহানি। গুণধর শিক্ষক অমিয় কুমার। তাঁর গুণের শেষ নেই। দীর্ঘদিন ধরেই এই কাণ্ড চালিয়ে আসছেন তিনি। ছাত্রীরা কুপ্রস্তাবে সাড়া না দিলে ফেল করিয়ে দেওয়ার হুমকি পর্যন্ত দেন।  

প্রিন্সিপালকে অভিযোগ জানালে, তিনি একটি কমিটি করে তদন্তের নির্দেশ দেন। শোকজ করা হয় গুণধর শিক্ষক অমিয় কুমারকে। এর পর ফের অন্য গুণের প্রকাশ। অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ ছাত্রীদের। মঙ্গলবার তো আরও এগিয়ে গেলেন গুণধর।

বহিরাগতদের কলেজে ঢোকান গুণধর শিক্ষক। তাদের হাতে ছিল আগ্নেয়াস্ত্র। কলেজের নিরাপত্তারক্ষীর মাথায় বন্দুক ঠেকিয়ে কলেজে তাণ্ডব চালায় তারা। ছাত্রছাত্রীদের মারধর করা হয় বলে অভিযোগ। খবর দেওয়া হয় পুলিসে। চুঁচুড়া থানা থেকে পুলিস এলে চম্পট দেয় দুষ্কৃতীরা। পালিয়ে যান গুণধর শিক্ষকও। অভিযুক্ত শিক্ষককে অপসারণের দাবিতে ক্লাস বয়কট করে বিক্ষোভ দেখান ছাত্রছাত্রীরা।

ছাত্রছাত্রীদের অভিযোগ, কলেজের প্রায় সব ছাত্রীকেই নানাভাবে কুপ্রস্তাব দেন অমিয় কুমার। রাজি না হওয়ায় তাঁদের ভয় দেখানো হয় বলে অভিযোগ। সবাই সব কিছু জানেন। তবু ওই শিক্ষকের বিরুদ্ধে এতদিন ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ।

.