Kultali Child Murder: মায়ের প্রেমের চরম মূল্য দিতে হল দুধের শিশুকে, ভয়ংকর ঘটনা কুলতলিতে

কুলতলি থানায় দফায় দফায় জেরা করা হচ্ছে মাফুজাকে। প্রাথমিকভাবে পুলিসের অনুমান যেভাবে শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে তাতে তাকে খুনই করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই সবকিছু স্পষ্ট হয়ে যাবে

Updated By: Feb 22, 2023, 04:40 PM IST
Kultali Child Murder: মায়ের প্রেমের চরম মূল্য দিতে হল দুধের শিশুকে, ভয়ংকর ঘটনা কুলতলিতে

রণয় তেওয়ারি: মায়ের বিবাহবহির্ভূত সম্পর্কের দাম জীবন দিয়ে মেটাতে হল দুধের শিশুকে। এমনই এক চাঞ্চল্যকর অভিযোগ উঠছে কুলতলির কুন্দখলি গ্রামের এক গৃহবধূর বিরুদ্ধে। শিশুর দেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। আটক করা হয়েছে ওই শিশুর মাকে। পলাতক প্রেমিক।

আরও পড়ুন-ভরদুপুরে কেঁপে উঠল দিল্লি, আতঙ্ক ছড়াল সন্নিহিত এলাকায়

পাড়া প্রতিবেশীদের দাবি, মঙ্গলবার সন্ধেয় শিশুটির দেহ দেখতে পান তাঁরা। শিশুটির শরীরে একাধিক আঘাতের চিহ্ন চোখে পড়তেই তাদের সন্দেহ হয়। তখনই চেপে ধরা হয় শিশুটির মাকে। চাপে পড়ে খুনের কথা কবুল করে নেয় ওই গৃহবধূ। 

গতকাল বিকেল পাঁচটা নাগাদ ঘটনাটি জানাজানি হয়। বিকেল সাড়ে পাঁটা নাগাদ শিশুটির মা মাফুজা খাতুন চিত্কার করে বলতে থাকে শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। পাড়ার লোকজন শিশুটিকে গ্রামীণ হাসপাতালে নিয়ে দৌড়ন। সেখানে চিকিত্সকরা জানিয়ে দেন শিশুটির আগেই মৃত্যু হয়েছে। 

সংবাদমাধ্যমে মাফুজা বলেন, ছেলেকে আমি মারিনি। আমার বয়ফ্রেন্ড মেরেছে। ও আমাকে সবসময় ভয় দেখাতো সম্পর্ক না রাখলে মেরে ফেলবে। 

মাফুজার স্বামীর দাবি তিনি স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা তিনি জানতেন। এনিয়ে তাদের মধ্যে প্রবল ঝগড়াঝাঁটি হতো। একসময় মাফুজাকে তার বাপের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। পরে পাড়ার লোকজন তাকে বোঝানোর পর তিনি মাফুজাকে বাড়ি ফিরিয়ে আনেন। তারপর থেকে কিছুটা ঠিকঠাকই চলছিল। কিন্তু প্রেমিকের সঙ্গে সম্পর্কে ছেদ পড়েনি মাফুজার। তার মধ্যেই এই ঘটনা। পাড়ার লোকজনের দাবি, কঠোর শাস্তি হোক মাফুজা ও তার প্রেমিকের।

কুলতলি থানায় দফায় দফায় জেরা করা হচ্ছে মাফুজাকে। প্রাথমিকভাবে পুলিসের অনুমান যেভাবে শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে তাতে তাকে খুনই করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই সবকিছু স্পষ্ট হয়ে যাবে।

শিশুটির বাবা সংবাদমাধ্যমে বলেন, কাজে গিয়েছিলাম। ফোনে খবর গেল ছেলে অসুস্থ, ফিরে এসো। ওর প্রেমিক ছেলেটিকে নিয়ে যেতে চায়নি। এনিয়ে বচসার ফলেই ছেলেকে খুন করে ওর প্রেমিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.